‘আত্মহত্যা নয় হয়তো খুনই করা হয়েছে মেয়েকে,’ অভিযোগ পল্লবীর  বাবার

গড়ফায় অভিনেত্রী পল্লবীর দের অস্বাভাবিক মৃ্ত্যুর(Death)পরেই  পল্লবীর (Pallabi)বাবার অভিযোগ,আত্মহত্যা নয় হয়তো খুনই(Murder)করা হয়েছে ওকে। পল্লবীর বাবার বক্তব্য শনিবারও বাড়িতে ফোন করে কথা বলেছেন অভিনেত্রী। তাই তো! শনিবার রাতেই মাকে ফোন করে পল্লবী না কী ধোঁকার ডালনার রেসিপি জানতে চেয়েছিলেন। তাহলে রবিবার আচমকা আত্মহত্যা কেন? সেটা একেবারেই স্বাভাবিক দেখছেন না পল্লবীর বাবা মা এবং পরিবার।

মাত্র দেড় মাস আগে তাঁদের মেয়ে হাওড়া ছেড়ে গিয়েছে গড়ফায়। রবিবার সকালে হাওড়ার বাড়িতে পল্লবীর একটি অনুষ্ঠানও ছিল। আত্মীয়স্বজন এসেছিলেন বাড়িতে। তবে পল্লবীর আসার কথা ছিল কি না সেটা জানা যায়নি । পল্লবীর বাবাকে  প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘কালই তো মাকে ফোন করে রেসিপি চাইল!’’ তার পরই কিছুটা উদভ্রান্ত ভাবে তাঁকে বলতে শোনা গেল, ‘‘ও খুব বুঝদার মেয়ে ছিল। আত্মহত্যা করার মেয়ে নয়।’’

পল্লবীর পরিবার এখনও পুলিশের কাছে এখনই মেয়ের মৃত্যু নিয়ে কোনও অভিযোগ দায়ের করেনি। পল্লবীর ভাই রবিবার দুপুরে জানিয়েছেন, তাঁরা ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছেন। রিপোর্ট এলেই পরবর্তী পদক্ষেপ নেবে তারা। যদিও পুলিশ ইতিমধ্যেই পল্লবীর মৃত্যুর ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে।

আরও পড়ুন- প্রেসিডেন্ট পুতিনকে সরাতে গণঅভ্যুত্থানের পথে রাশিয়া?

 

Previous article‘ইন্ডিয়া বুক অব রেকর্ডস’- এ নাম বাঁকুড়ার বিস্ময়বালিকার
Next articleকলকাতায় ভুয়ো কল সেন্টারের হদিশ, গ্রেফতার ৯