CBI-এর জিজ্ঞাসাবাদের পর ফের SSKM হাসপাতালে গেলেন অনুব্রত

দফায় দফায় সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের পর নিজাম প্যালেস থেকে বেরিয়ে সোজা এসএসকেএম হাসপাতালে গেলেন অনুব্রত মণ্ডল(Anubrata mandal)। জানা গিয়েছে, ফের বুকে ব্যথার সমস্যার জন্য এদিন এসএসকেএম হাসপাতালে(SSKM Hospital) জরুরী বিভাগে যান তৃণমূলের(TMC) বীরভূম জেলা সভাপতি। সেখানে কিছু রুটিন চেকআপের পর অনুব্রতকে উডবার্ণ ব্লকে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর।

বৃহস্পতিবার সিবিআই জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে সকাল ৯ টা ৫০ নাগাদ নিজাম প্যালেসে পৌঁছন তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। নিজাম প্যালেসের ১৬ তলায় সকাল ১০টা ১০ থেকে শুরু হয় জিজ্ঞাসাবাদ। সূত্রের খবর, গরু পাচার মামলায় অনুব্রত জন্য ৭ পাতায় ৩৬ টি প্রশ্ন আগে থেকে প্রস্তুত করে রেখেছিলেন সিবিআই আধিকারিকরা। নিজাম প্যালেসের ১৬ তলায় তাঁকে দু’ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ১৫ তলা এনে ফের দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর নিজাম প্যালেস থেকে বেরিয়ে সোজা এসএসকেএম হাসপাতালে দিকে রওনা দেন অসুস্থ অনুব্রত।

আরও পড়ুন:পরেশ অধিকারীকে ৩টের মধ্যে সিবিআই দফতরে হাজিরার  নির্দেশ

উল্লেখ্য, গরু পাচার মামলায় এর আগে মোট ছয়বার জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ পাঠানো হয়েছিল অনুব্রত মণ্ডলকে। তবে প্রতিবারই অসুস্থতাসহ বিভিন্ন কারণে হাজিরা এড়িয়ে যান বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। মাঝে দীর্ঘদিন এসএসকেএমের উডবার্ণ ওয়ার্ডেও ভর্তি হন তিনি। সব শেষে গত বুধবার আইনজীবীর মাধ্যমে ইমেল পাঠিয়ে সিবিআইয়ের কাছে হাজিরা দেওয়ার ইচ্ছাপ্রকাশ করেন বীরভূমের এই তৃণমূল নেতা।




Previous articleআয় বৈষম্য: শহরাঞ্চলেও ১০০ দিনের কাজের সুপারিশ প্রধানমন্ত্রীর আর্থিক উপদেষ্টা পরিষদের
Next articleধেয়ে আসছে কালবৈশাখী, গুমোট গরম থেকে রেহাই রাজ্যবাসীর