Ms Dhoni: আগামী মরশুমেও সিএসকের জার্সি গায়ে মাঠে নামবেন ধোনি

ধোনি স্পষ্ট জানিয়ে দেন আগামী মরশুমেও আইপিএলে মাঠে নামবেন তিনি।

পরের বছরও আইপিএলে (IPL) খেলতে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni)। শুক্রবার এমনটাই জানালেন স্বয়ং ক‍্যাপেন্ট কুল। এদিন রাজস্থান রয়‍্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে চলতি আইপিএলের শেষ ম‍্যাচ খেলতে নামে চেন্নাই সুপার কিংস (CSK)। সেখানেই ধোনি স্পষ্ট জানিয়ে দেন আগামী মরশুমেও আইপিএলে মাঠে নামবেন তিনি।

শুক্রবার এবারের আইপিএলে শেষ ম্যাচ খেলছে চেন্নাই। আগেই প্লে-অফ থেকে ছিটকে গিয়েছে তারা। রাজস্থানের বিরুদ্ধে এই ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ধোনি। সেখানেই ধোনিকে জিজ্ঞেস করা হয় আগামী বছর তিনি চেন্নাইয়ের হয়ে খেলবেন কি না। তাতে ধোনি বলেন, ‘‘অবশ্যই। খুব সহজ ব্যাপার। চেন্নাইয়ে না খেলে বিদায় জানানোটা খুব অন্যায় হবে। মুম্বই এমন একটা জায়গা দল এবং ব্যক্তিগত ভাবে অনেক ভালবাসা পেয়েছি। কিন্তু চেন্নাইয়ের সমর্থকদের জন্য সেটা খুব খারাপ হবে। আশা করি পরের বছর বিভিন্ন মাঠে খেলা হবে। তাই বিভিন্ন মাঠে গিয়ে, বিভিন্ন শহরে গিয়ে ধন্যবাদ জানাতে পারব। তবে সেটাই আমার শেষ বছর কি না সেটা বড় প্রশ্ন। দু’বছর পর কী হবে তা এখনই বলা সম্ভব নয়। পরের বছর আরও শক্তিশালী হয়ে ফিরে আসার চেষ্টা করব।”

জাতীয় দল থেকে অবসর ঘোষণা করার পর থেকেই জল্পনা চলছে যে, কতদিন আইপিএল খেলা চালিয়ে যাবেন মহেন্দ্র সিং ধোনি। আইপিএল ছাড়া আর কোথাও প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেন না তিনি। তাই আইপিএল শেষ হলেই প্রশ্ন জাগে আগামী মরশুমেও আইপিএলে সিএসকের জার্সি গায়ে ব‍্যাট হাতে দেখা যাবে তো ক‍্যাপ্টেন কুলকে? আর শুক্রবার যেন সেই প্রশ্নের জবাব দিয়ে তাঁর আপামোর সমর্থকদের ভরসা দিলেন তিনি।

আরও পড়ুন:Brendon McCullum: কেকেআর ছাড়ার আগে আবেগঘন বার্তা ম্যাকালামের

 

 

Previous articleপুরনো মেধাতালিকায় নাম থাকা সকলের চাকরি হবে, কোর্টকে জানাল রাজ্য
Next article১০ ঘন্টা ম্যারাথন জেরার পর নিজাম প্যালেসে ছাড়লেন মন্ত্রী পরেশ অধিকারী