Rabindra Sarobar: কালবৈশাখীর দাপট, রোয়িং বোট উল্টে রবীন্দ্র সরোবরে মৃত্যু দুই পড়ুয়ার

মর্মান্তিক ঘটনা রবীন্দ্র সরোবরে। রোয়িং করতে গিয়ে কালবৈশাখী ঝড়ের দাপটে বোট উল্টে মৃত্যু হল ২ কিশোরের। শনিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ এই মর্মান্তিক ঘটনা ঘটে। খবর পেয়ে সরোবরে পৌঁছন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম এবং নগরপাল বিনীত গোয়েল।

সুত্রের খবর, আর পাঁচটি দিনের মতো এদিনও চলছিল রোয়িং ক্লাবে রোয়িং প্রশিক্ষণ। কিন্তু বিকেল সাড়ে চারটে নাগাদ ঝড়ের মাঝে পড়ে দুর্ঘটনাটি ঘটে। হালকা বৃষ্টিও হাওয়ার মধ্যে প্রশিক্ষণে নামে পাঁচটি রোয়িং বোট। কিন্তু রবীন্দ্র সরোবরের মাঝ বরাবর পৌঁছতেই ঝড়ের কবলে পড়ে তারা।

সুত্রের খবর, উলটে যাওয়া ওই বোটে ছিল ৫ জন। তাঁদের মধ্যে ৩ জন সাঁতরে বেঁচে যায়। বাকি দু’জন তলিয়ে যায়। মৃত ওই দুই ছাত্রের নাম পুষণ সাধুখাঁ ও সৌরদীপ চট্টোপাধ্যায়। তাঁরা দক্ষিণ কলকাতার সাউথ পয়েন্ট স্কুলের ছাত্র।

প্রসঙ্গত, রবীন্দ্র সরোবরে বিআরসি স্টুডেন্টস রোয়িং চাম্পিয়নশিপ প্রতিযোগিতা চলছে গত ১৫ মে থেকে।  ওই প্রতিযোগিতায় সাউথ পয়েন্ট, অশোক, লামার্টেনিয়র. মর্ডান হাই স্কুলের পড়ুয়ারা অংশ নিয়েছে। কাল রবিবার ফাইনাল হওয়ার কথা। তার আগে শনিবার প্র্যাকটিস করছিল সাউথ পয়েন্ট স্কুলের প্রতিযোগীরা। আর তাতেই ঘটে গেল এই মর্মান্তিক ঘটনা।

আরও পড়ুন- মোদি সরকারের বর্ষপূর্তি সফল করতে বঙ্গে দায়িত্বে লকেট, ক্ষুুব্ধ ক্ষমতাসীন গোষ্ঠী

Previous articleমোদি সরকারের বর্ষপূর্তি সফল করতে বঙ্গে দায়িত্বে লকেট, ক্ষুুব্ধ ক্ষমতাসীন গোষ্ঠী
Next articleবিরোধীদের লাগাতার আন্দোলনের ফল, জ্বালানির দাম কমাতে বাধ্য হল মোদি সরকার