পরচুলা পরে বিয়ে করতে এসে ধরা পড়লেন বর! বিয়ে ভাঙলেন পাত্রী

পরচুলা(Wig) পরে বিয়ে করতে এসে হাতেনাতে ধরা পড়লেন বর। প্রতারণার(Cheating) অভিযোগে বিয়ে ভাঙলেন পাত্রী ও তাঁর পরিবার। এমন হাস্যকর অথচ দুর্ভাগ্যজনক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের(UP) উন্নাওয়ের।

শুক্রবার রাতে দিল্লি থেকে উন্নাওয়ের সফীপুরে বিয়ে করতে এসেছিলেন পঙ্কজ। পাত্রীর বাড়িতে বিয়ের জন্য হাইড্রোলিক মঞ্চ তৈরি হয়েছিল যেটি ঘুরছিল। খুব জাঁকজমক করে বিয়ের আয়োজন করা চলছিল। সেই ঘোরানো মঞ্চেই ছিল মালাবদল পর্ব। মালাবদল হওয়ার পরেই হঠাৎ অসুস্থ হয়ে জ্ঞান হারান পঙ্কজ। সঙ্গে সঙ্গে ধরাধরি করে শোয়ানো হয় পাত্রকে। জল দেওয়া হয় চোখমুখে। স্বামীকে অসুস্থ দেখে উদ্বিগ্ন হয়ে পঙ্কজের নববিবাহিত স্ত্রী তাঁর মাথায় হাত বোলাতে থাকেন আর তখনই ঘটে যায় অঘটন। বরের মাথার  পরচুলা খুলে চলে আসে নববধূর হাতে। ব্যস মূহুর্তে বদলে পরিস্থিতি।

এরপরেই হুলুস্থুল পড়ে যায় বিয়েবাড়িতে। নববধূ নিয়ন্ত্রণ হারিয়ে চিৎকার করে বলতে শুরু করেন এই বিয়ে তিনি মানেন না এবং ভাঙতে চান।স্বামীর মাথায় টাক এবং সেটা গোপন করে পঙ্কজ বিয়ে করেছেন এটা মেনে নিতে পারেননি স্ত্রী। অপ্রস্তুত হয়ে পড়ে পাত্রপক্ষ। তাঁরা বিষয়টি লুকিয়ে গিয়েছিল এটা প্রতারণা ছাড়া কিছু নয় এটাই বক্তব্য পাত্রীপক্ষের তাই প্রতারণার অভিযোগ তোলেন তাঁরা।

খবর দেওয়া হয় পুলিশে। শেষমেশ পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। যদিও পুলিশের হাজার মধ্যস্ততা সত্ত্বেও পঙ্কজের স্ত্রীকে রাজি করানো যায়নি। পঙ্কজ বিয়ে বাড়ি ছেড়ে চলে যেতে বাধ্য হন।

আরও পড়ুন- Delhi Suicide case: ফ্ল্যাটে গ্যাস চেম্বার করে আত্মহত্যা! চাঞ্চল্য রাজধানীতে 

Previous articleIPL 2022: তৈরি ২০২২ আইপিএল প্লে-অফের চারটি দল, একনজরে প্লে-অফের সময়সূচি
Next articleবাংলায় ফেসবুকে রাজনীতি হয় না: ফুল-বদলের পরেই বিজেপিকে তীব্র কটাক্ষ অর্জুনের