India Team: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘোষণা করা হল ভারতীয় দল, দলে ফিরলেন দীনেশ কার্তিক

দক্ষিণ আফ্রিকার ( South Africa) বিরুদ্ধে টি-২০ (T-20) সিরিজের জন‍্য ঘোষণা করা হল ভারতীয় দল (India Team)। টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দেবেন লোকেশ রাহুল ( Kl Rahul)। রাহুলের ডেপুটি হয়েছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিশ্রাম দেওয়া হল রোহিত শর্মা (Rohit Sharma), বিরাট কোহলিদের (Virat Kohli)। এদিকে আইপিএলে ( IPL)ভাল খেলার ফলে দলে এল একাধিক নতুন মুখ। আইপিএলে ভালো খেলার ফলে দলে ফিরলেন দীনেশ কার্তিকও। এই সিরিজে কোচের ভূমিকায় দেখা যেতে পারে ভিভিএস লক্ষ্মণকে।

চলতি আইপিএলে দুরন্ত ফর্মে উমরান মালিক। কাশ্মীরের এই পেসারকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দলে নেওয়া হয়েছে। সেই সঙ্গে দলে জায়গা পেয়েছেন আবেশ খান এবং আর্শদিপ সিং। চোটের কারণে দলে নেই সূর্যকুমার যাদব।

আইপিএলে সেই ভাবে ছন্দে না থাকলেও দলে রয়েছেন ভেঙ্কটেশ আইয়র। স্পিনারদের মধ্যে দলে রয়েছেন যুজবেন্দ্র চ‍্যাহাল, কুলদীপ যাদব এবং অক্ষর প‍্যাটেল।

একনজরে ৎদক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় টি-২০; দল: কেএল রাহুল (অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড, ঈশান কিষান, দীপক হুডা, শ্রেয়স আইয়র, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, ভেঙ্কটেশ আইয়র, যুজবেন্দ্র চ‍্যাহাল, কুলদীপ যাদব, অক্ষর প‍্যাটেল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, হর্ষল প‍্যাটেল, আবেশ খান, আর্শদিপ সিং এবং উমরান মালিক।

আরও পড়ুন:IPL 2022: তৈরি ২০২২ আইপিএল প্লে-অফের চারটি দল, একনজরে প্লে-অফের সময়সূচি

 

 

Previous articleঅর্জুনকে উষ্ণ অভ্যর্থনা জানিয়ে টুইট অভিষেকের, ৩০ তারিখ শ্যামনগরে সভা
Next articleমমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে কাজ করতেই দলে ফিরেছেন অর্জুন: মন্তব্য তৃণমূল নেতৃত্বের