মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে কাজ করতেই দলে ফিরেছেন অর্জুন: মন্তব্য তৃণমূল নেতৃত্বের

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Bandopadhyay) উন্নয়নমূলক কাজে যোগ দিতে এবং মানুষের জন্য কাজ করতেই বিজেপি (BJP) ছেড়ে তৃণমূলে ফিরেছেন বারাকপুরের সাংসদ অর্জুন সিং (Arjun Singh)- মন্তব্য মন্ত্রী তথা ২৪ পরগনা তৃণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিক এবং বিধায়ক পার্থ ভৌমিকের। রবিবার, অর্জুনের যোগদানের আগে ক্যামাক স্ট্রিটে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Bandyopadhyay) সঙ্গে বৈঠক করেন জ্যোতিপ্রিয় মল্লিক, তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিক, আমডাঙার বিধায়ক রফিকুর রহমান।

অর্জুনের যোগদানের পরে সাংবাদিক বৈঠকে পার্থ ভৌমিক বলেন, বিজেপিতে থেকে কাজ করতে না পেরেই অর্জুন তৃণমূলে এসেছেন। যেভাবে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের পাশে থেকে কাজ করেন, সেটাই অর্জুনকে আবার তৃণমূলে ফিরতে অনুপ্রেরণা দিয়েছে।

জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, সারাদেশে নেত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় কোনও বিকল্প নেই। মমতা বন্দ্যোপাধ্যায়ের একমাত্র বিকল্প তিনি নিজেই। এ প্রসঙ্গে জ্যোতিপ্রিয় বলেন, সারাদেশে ঘুরেছি কোথাও তৃণমূল সুপ্রিমো মতো কোনও নেতা-নেত্রীর দেখেনি। রাজ চক্রবর্তী জানান, দল যাকে গ্রহণ করবে তাঁকেই তাঁরা সাদরে অভ্যর্থনা জানাবেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে একসাথে সবাই মিলে কাজ করতে চান বলেও জানিয়েছেন রাজ।

আরও পড়ুন- অর্জুনকে উষ্ণ অভ্যর্থনা জানিয়ে টুইট অভিষেকের, ৩০ তারিখ শ্যামনগরে সভা

Previous articleIndia Team: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘোষণা করা হল ভারতীয় দল, দলে ফিরলেন দীনেশ কার্তিক
Next articleIndia Team: ইংল‍্যান্ডের বিরুদ্ধে ঘোষণা করা হল ভারতীয় দল, দলে ফিরলেন পুজারা