জম্মুর নির্মীয়মান টানেলে ধসের জেরে মৃত ২ শ্রমিকের কফিনবন্দি দেহ ফিরল ধূপগুড়িতে

নিজস্ব চিত্র

জম্মুতে নির্মীয়মান টানেলে ধসের জেরে মৃত ৫ শ্রমিকের দেহ মধ্যে দুজনের দেহ ফিরল ধূপগুড়িতে। রবিবার রাতে মৃতদেহগুলি বিমানের পরিবর্তে অ্যাম্বুলেন্সে করে ধূপগুড়ির উদ্দেশে রওনা দেয়। ইতিমধ্যে কান্নায় ভেঙে পড়েছে গোটা গ্রাম।


আরও পড়ুন:আজ নিজামে যাচ্ছেন না অনুব্রত, জানালেন আইনজীবী



বৃহস্পতিবার জম্মু কাশ্মীরের রামবন টানেলে কাজ করার সময় ধস নেমে চাপা পড়েন দশ জন শ্রমিক। আটক শ্রমিকদের মধ্যে ছিলেন জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি ব্লকের গদেয়ারকুঠী গ্রামের তিনিওজন ও মাগুরমারি দুই নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার দু’জন শ্রমিক।মঙ্গলবার সকালে মাগুরমারির দুই যুবক গৌতম রায় ও যাদব রায়ের দেহ গ্রামে এসে পৌঁছয়। রবিবার বিমানে করে ওই পাঁচ শ্রমিকের দেহ নিয়ে আসার কথা ছিল। কিন্তু সময়মতো বিমানবন্দরে পৌঁছতে না পারায় তা সম্ভব হয়নি। শেষ পর্যন্ত রবিবার রাতেই অ্যাম্বুলেন্সে দেহ রওনা দেয় ধূপগুড়িতে।  বাকি তিন শ্রমিকের দেহ এখনও পৌঁছতে পারেনি। ওই শ্রমিকরা যে সংস্থার জন্য কাজ করতে গিয়েছিলেন, সেই সংস্থার পক্ষ থেকেই অ্যাম্বুলেন্সে করে দেহ পৌঁছে দেওয়ার ব্যবস্থা করে দিয়েছে।




বৃহস্পতিবার রামবন টানেলে ধস নামার সময় সেখানে কাজ করছিলেন বেশ কয়েকজন শ্রমিক। ধসের জেরে আটকে পড়েন সকলেই। বিপর্যয় মোকাবিলা টিম সেখানে পৌঁছলেও জীবিত অবস্থায় ফিরে আসেননি তাঁরা। মঙ্গলবার সকালেই মৃত ৫ বাঙালি শ্রমিকদের মধ্যে ২ জনের দেহ গ্রামে পৌঁছয়। স্বভাবতই শোকের ছায়া গোটা গ্রামে।

Previous articleBreakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস
Next articleAtk Mohunbagan: মঙ্গলবার মোহনবাগানের মুখোমুখি মাজিয়া স্পোর্টস, প্রতিপক্ষকে সমীহ বাগান কোচের