Viral News: মানুষ থেকে কুকুর! খরচ ১১ লক্ষ টাকা, ভাবা যায়

অগত্যা মানুষ থেকে কুকুরে নিজেকে 'রূপান্তর' করেছেন জাপানের এক যুবক, নাম টাকো(Toco)। কুকুরের প্রতি আকর্ষণ অনেকদিনের। তাই মনুষ্য জীবনে অতিষ্ট হয়ে তিনি  সিদ্ধান্ত নেন কুকুর হবেন। যেমন ভাবা তেমন কাজ।

মানুষের জীবনে কতই না শখ থাকে, আর সেই শখ পূরণে কত অসাধ্যসাধন করে ফেলেন কত মানুষ। কিন্তু তাই বলে মানুষ থেকে কুকুর (Dog)? তাও আবার ১১ লক্ষেরও বেশি টাকা খরচ করে!

অবিশ্বাস্য মনে হলেও সত্যিই এমনটা ঘটেছে বাস্তবে।অগত্যা মানুষ থেকে কুকুরে নিজেকে ‘রূপান্তর’ করেছেন জাপানের এক যুবক, নাম টাকো(Toco)। কুকুরের প্রতি আকর্ষণ অনেকদিনের। তাই মনুষ্য জীবনে অতিষ্ট হয়ে তিনি  সিদ্ধান্ত নেন কুকুর হবেন। যেমন ভাবা তেমন কাজ। ১১ লক্ষ ৬৩ হাজার টাকা খরচ করে সারা জীবনের শখপূরণ করলেন যুবক।

কথায় আছে শখ বড় বালাই! অনেক আগে থেকেই কুকুরের প্রতি টান অনুভব করেন টাকো। সেই অনুযায়ী কুকুরের মতো চলাফেরা শুরু করেন তিনি। এরপর খাওয়াদাওয়ার ক্ষেত্রেও আনেন পরিবর্তন। কুকুরের মতোই নিজের জীবনযাপন চলতে থাকে তাঁর। কিন্তু না সব করেও যেন মনের মতো হচ্ছিল না। আসলে টাকো হতে চেয়েছিলেন কুকুর , কিন্তু সার্জারি (Surgery)বা অন্য কোনও উপায়ে তো আর মানুষ কুকুর হতে পারে না। তাহলে উপায়? এক পোশাক সংস্থার সঙ্গে কথা বলে কুকুরের কস্টিউম (costume)বানান তিনি। যা পরলে হুবহু কুকুরের মতোই দেখতে লাগবে তাঁকে। ব্যস! কেল্লাফতে!

একটা পোশাক বদলে দিল জীবন, মানুষ থেকে হয়ে গেলেন আস্ত কুকুর। আর সেই কস্টিউম পরে দিব্যি খোশ মেজাজে এখন দিনরাত জাপানের(Japan) রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন টাকো। টুইটারেও শেয়ার করেছেন ছবি। ১১ লক্ষ ৬৩ হাজার টাকা খরচ করে মানুষ থেকে কুকুর হওয়া জাপানের যুবক টাকো এখন খবরের শিরোনামে।



Previous articleপ্রতারণার অভিযোগে গ্রেফতার টেলি অভিনেত্রীর স্বামী
Next articleপঞ্চম অর্থ কমিশন গঠন রাজ্যের, নেতৃত্ব অভিরূপ সরকার