আমলা তাঁর পোষ্যকে নিয়ে হাঁটবেন! খেলোয়াড়দের খালি করতে হবে স্টেডিয়াম

আজব নিয়ম! শীর্ষ আমলা তাঁর পোষ্যর সঙ্গে হাঁটবেন। তাই তিনি আসার ৩০ মিনিট আগেই খেলোয়াড়দের স্টেডিয়াম ছাড়তে হবে।  এমনই গুরুতর অভিযোগ উঠেছে দিল্লির মুখ্যসচিবের বিরুদ্ধে। খেলোয়াড় এবং কোচরা জানিয়েছেন, এর কারণে দীর্ঘদিন ধরেই তাঁদের অনুশীলনে অসুবিধা হচ্ছে।


আরও পড়ুন:মুখে কাপড় গোঁজা, অভিনেত্রী বিদিশার মৃত্যুতে পুলিশের হাতে নতুন সূত্র



অভিযোগ, দিল্লির ত্যাগরাজ স্টেডিয়ামে দিল্লির মুখ্যসচিব (রাজস্ব) সঞ্জীব খিরওয়ারের আগমনের আগেই সন্ধ্যা সাতটা নাগাদ স্টেডিয়াম ফাঁকা করতে হয়। খেলোয়াড়রা জানান, আগে তারা রাত সাড়ে ৮টা পর্যন্ত স্টেডিয়ামে অনুশীলন করতেন। কিন্তু খিরওয়াল তাঁর কুকুরকে নিয়ে বেড়াতে আসেন, তাই তাঁর হাঁটার জন্য স্টেডিয়াম খালি করতে হয়। একই অভিযোগ করেন এক কোচও। তিনি জানান, “আগে আমরা এখানে খেলোয়াড়দেরকে রাত ৮ থেকে সাড়ে ৮টা পর্যন্ত আলোতে প্রশিক্ষণ দিতাম। কিন্তু এখন সন্ধ্যা ৭টার মধ্যে স্টেডিয়াম খালি করতে বলা হয়েছে। যাতে কর্মকর্তারা তাদের কুকুর নিয়ে হাঁটতে পারেন। এই কারণে, আমাদের রুটিন এবং আমাদের প্রশিক্ষণ ব্যাহত হয়েছে।”যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন মুখ্যসচিব।যদিও কুকুর নিয়ে হাঁটতে যাওয়ার কথা নিজ মুখেই স্বীকার করেছেন তিনি। তবে তাঁর কারণে খেলোয়াড়দের অনুশীলন ব্যাহত হচ্ছে, সেকথা অস্বীকার করেছেন তিনি।




প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে স্টেডিয়ামের গার্ডরা ট্র্যাকে গিয়ে বাঁশি বাজিয়ে সন্ধ্যা ৭টার মধ্যে পুরো মাঠ খালি করার বার্তা দেন। স্টেডিয়ামের তরফে জানানো হয়েছে, স্টেডিয়ামে অনুশীলনের অফিসিয়াল সময় বিকেল ৪ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত , তবে “গরমের জন্য ” তারা ক্রীড়াবিদদের আরও খানিকটা বেশি সময় খেলার অনুমতি দেন।

Previous articleHowrah Bill: রাজ্যপালের ভূমিকা নিয়ে তোপ দাগলেন স্পিকার
Next articleফের দেশের সেরা বাংলা: কেন্দ্রের ‘স্কচ অ্যাওয়ার্ড’ পাচ্ছে রাজ্য শিক্ষা দফতর