বিবাহিত মডেলের দর কমে যায়! তাই কি বিয়ে গোপন রেখেছিলেন মঞ্জুষা? 

পল্লবী  দে (Pallabi Dey) বিদিশা দে মজুমদার(Bidisha Dey Majumdar) পর মঞ্জুষা নিয়োগী (Majusha Niyogi)।পরপর আত্মহত্যা (Suicide) তিন মডেল অভিনেত্রীর। মঞ্জুষার মৃত্যুর কারণ মানসিক অবসাদ(Depression) কোনও অবৈধ সম্পর্ক বা লিভ-ইনের গল্প ছিল না এখানে। উঠতি মডেল গ্ল্যামার জগতে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে চেয়েছিলেন। কিন্তু কাজ পাচ্ছিলেন না। সেই অবসাদ বাড়ছিল। মঞ্জুষা বিবাহিত। জানা গেছে কোনও সমস্যা ছিল না শ্বশুরবাড়িতেও। কিন্তু বিয়েটা তিনি লুকিয়ে রেখেছিলেন বেশ কয়েকমাস।

তাঁর বিয়ে হয়েছিল ২০২১ সালের ডিসেম্বর মাসে। কিন্তু বিষয়টা একেবারে গোপন রেখেছিলেন প্রয়াত মডেল-অভিনেত্রী মঞ্জুষা নিয়োগী (Manjusha Neogi)। ফেসবুকে রিলেশনসিপ স্টেটাস(Relationship Status) ছিল ‘সিঙ্গল’!সিঁদুর পরে বরের সঙ্গে প্রথম ছবি দিয়েছিলেন ফেব্রুয়ারির শেষে। সেই ছবি দেখে চমকে গিয়েছিলেন তাঁর বন্ধু -বান্ধবরা। তার প্রমাণও মিলছে ফেসবুকে। বরের সঙ্গে মঞ্জুষার ছবি দেখে বন্ধু বান্ধবীরা বিভিন্ন মন্তব্য করেছেন যা দেখে বোঝা যায় যে কেউ ঘুণাক্ষরে টের পায়নি তাঁর বিয়ের খবর।

আসলে ফিল্ম বা মডেল ইন্ডাস্ট্রিতে বিবাহিত মডেলদের দাম থাকেনা। রুপোলী পর্দার জগতটাই অবিবাহিত আনকোরাদের জন্য।অভিনেত্রী মডেলদের কেরিয়ার খুব সংক্ষিপ্ত হয় তাই বিয়ে হয়ে গেলে দাম কমে
যায় রুপোলিপর্দার জগতে। এছাড়া পুরুষদের তুলনায় নায়িকাদের লড়াইটাও অনেক বেশি এই জগতে। প্রতি পদক্ষেপে নিজেকে প্রমাণ করতে হয়। বিশেষত উঠতিদের জন্য নাম করার আগে বিয়ে হয়ে যাওয়া মানে কেরিয়ারের সঙ্গে জুয়া খেলার সামিল।

মডেলিং ইন্ডাস্ট্রিতে মঞ্জুষার ঘনিষ্ঠরা বলছেন, হয়তো এই কারণেই নিজের বিয়ের খবর লুকিয়ে তিনি।। এমনকী, মঞ্জুষা-রামনাথের ঘনিষ্ঠ বন্ধু ফোটোগ্রাফার অভি  চট্টোপাধ্যায়ও জানিয়েছেন,  বন্ধুদের না জানিয়েই মালাবদল, সইসাবুদ করেছিলেন মঞ্জুষা-রামনাথ। স্ত্রীর মৃত্যুর পর এই নিয়ে কিছু বলতে চাইছেন না রামনাথ বন্দ্যোপাধ্যায়ও। মঞ্জুষার তুলনায় বয়সে পনেরো বছরের বড় ছিলেন রামনাথ।

Previous articleমানুষ দেখছে কে সীমা অতিক্রম করছেন: ধনকড়কে ধুয়ে দিলেন অভিষেক
Next articleঅনুব্রত-ঘনিষ্ঠ আউশগ্রামের নেতা অরূপ মিদ্যাকে  সিবিআই তলব