কী চায় সুভাষের মন, কামিনী না কাঞ্চন! এবার পাল্টা “গুজরাত ফাইলস” কটাক্ষ কুণালের

কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারকে কটাক্ষ করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। টুইটে ছন্দ করে সুভাষ সরকারকে বিঁধলেন তিনি

কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারকে কটাক্ষ করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। টুইটে ছন্দ করে সুভাষ সরকারকে বিঁধলেন তিনি। লিখলেন, “ছবির হিট গান- কী চায় সুভাষের মন-কামিনী না কাঞ্চন …!”


আরও পড়ুন: আজ বাঁকুড়ায় প্রশাসনিক বৈঠক মুখ্যমন্ত্রীর


কিন্তু কেন বিজেপিকে সাংসদকে এমন খোঁচা দিলেন কুণাল? বলিউডের বিখ্যাত ও একইসঙ্গে বিতর্কিত ছবি
‘কাশ্মীর ফাইলস’-এর নাম উল্লেখ করে সুভাষ সরকার দাবি করেন আগামিদিনে রাজ্যের মানুষ ‘বেঙ্গল ফাইলস’ চাইবেন। তৃণমূল কংগ্রেসের আমলে রাজ্যের বর্তমান পরিস্থিতির কথা তুলে ধরতে গিয়েই এমনই মন্তব্য করলেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার। এবং তাঁকে পাল্টা দিলেন কুণাল।


বাঁকুড়ায় একটি কর্মসূচিতে সুভাষ সরকার বিতর্কিত মন্তব্য করে বলেছিলেন, “বীরভূমের বগটুই-সহ রাজ্যের বিভিন্ন জায়গায় যে ভাবে গণহত্যা হচ্ছে, তাতে কাশ্মীর ফাইলসের মতো বেঙ্গল ফাইলসও করতে হবে। পরিস্থিতি এমনই হয়ে দাঁড়িয়েছে।”


কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর বক্তব্যের প্রেক্ষিতে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক টুইটে লেখেন, “Bengal Files করবেন BJPর সুভাষ সরকার?? আগে Gujrat Files হোক। আর বাংলা করলে ট্রেলারেই থাকুক- শুভেন্দু ক্যামেরার সামনে নিচ্ছে। ছবির হিট গান-কী চায় সুভাষের মন-কামিনী না কাঞ্চন …!”

Previous articleআজ বাঁকুড়ায় প্রশাসনিক বৈঠক মুখ্যমন্ত্রীর
Next articleউলট পুরান : সীতার পাতাল প্রবেশ মামলায় ত্রিপুরার উদয়পুরের থানা ক্লিনচিট দিল কুণালকে