কে কে-এর প্রয়াণে শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর

কে কে-এর অকাল প্রয়াণে টুইট করে শোক জ্ঞাপন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। নিজের টুইটার হ্যান্ডেলে তিনি লেখেন,

“বিশিষ্ট গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ, যিনি কে কে বলে পরিচিত, তাঁর অকাল প্রয়াণে শোকাহত। তাঁর গানে আবেগ সকল বয়সের মানুষের অনুভূতিকে স্পর্শ করে। তাঁর গানের মাধ্যমে আমরা তাঁকে সবসময় মনে রাখব। তাঁর পরিবার ও ভক্তদের প্রতি সমবেদনা।
ওম শান্তি”

নজরুল মঞ্চে অনুষ্ঠানের শেষেই প্রয়াত জনপ্রিয় সঙ্গীতশিল্পী কে কে (K K)। দুদিনের অনুষ্ঠানের জন্য কলকাতায় এসেছিলেন। ৩০ তারিখ ছিল ঠাকুরপুুকুর বিবেকানন্দ কলেজ ও ৩১ তারিখ মঙ্গলবার ছিল গুরুদাস কলেজের অনুষ্ঠান। এই দুদিনই তিনি নজরুল মঞ্চে গান করেন। অনুষ্ঠান শেষে তিনি হোটেলে ঢুকেই সিঁড়িতে পড়ে যান। তৎক্ষণাৎ নিয়ে যাওয়া হয় CMRI হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বয়স হয়েছিল মাত্র ৫৩ বছর। হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে সূত্রের খবর।

খবর পেয়েই হাসপাতালে পৌঁছন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস (Arup Biswas)। কথা বলেন হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে। তার মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করেছেন কলকাতার মেয়র তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। লেখেন,

“KK এর মৃত্যুর হৃদয়বিদারক, মর্মান্তিক খবর পেয়েছি। কৃষ্ণকুমার কুন্নাথ (কেকে) কিছুক্ষণ আগে নজরুল মঞ্চে একটি দুর্দান্ত পারফরম্যান্স করেন। তিনি মাত্র 53 বছর বয়সী ভেবে দুঃখ হচ্ছে। তাঁর অনুগামী ও পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা।
#KK #কৃষ্ণকুমারকুন্নাথ”

তিনি বলিউডে হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, কন্নড়, মালায়লি ছবিতে গান গেয়েছেন। এই কিছুদিন আগে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের হিন্দি ছবি শেরদিলের জন্যও গান গেয়েছেন। তাঁর এই অসময়ে চলে যাওয়া মেনে নিতে পারছেন কেউই। এখনও কারও বিশ্বাস হচ্ছে না কে কে আর নেই। চিরতরে হারিয়ে গেল তাঁর গলার যাদু।

আরও পড়ুন- আকস্মিক: প্রয়াত বলিউডের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী কে কে

Previous articleআকস্মিক: প্রয়াত বলিউডের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী কে কে
Next article‘বিশ্বাস করতে পারছি না কে কে নেই’: জিৎ গঙ্গোপাধ্যায়