আকস্মিক: প্রয়াত বলিউডের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী কে কে

কলকাতায় অনুষ্ঠান করতে এসে মৃত্যু জনপ্রিয় এই সংগীতশিল্পীর

নজরুল মঞ্চে অনুষ্ঠানের শেষেই প্রয়াত সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নথের। সংগীত জগতে তিনি কে কে (K K) বলেই পরিচিত। দুদিনের অনুষ্ঠানের জন্য কলকাতায় এসেছিলেন কেকে। মঙ্গলবার, সন্ধেয় উল্টোডাঙার গুরুদাস কলেজের অনুষ্ঠান চলছিল নজরুল মঞ্চে (Najrul Manch)। অনুষ্ঠান শেষে তিনি হোটেলে ঢুকেই সিঁড়িতে পড়ে যান। তৎক্ষণাৎ নিয়ে যাওয়া হয় CMRI হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বয়স হয়েছিল মাত্র ৫৩ বছর। হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে সূত্রের খবর।

মঞ্চ ছিল কেকের প্রাণ। বরাবরই মঞ্চের অনুষ্ঠানে দর্শকদের মাতিয়ে দিতেন তিনি। প্রাণচঞ্চল, সদা হাস্যময় কেকে বিদায় নিলেন কার্যত মঞ্চ থেকেই। এদিন সন্ধে নজরুল মঞ্চে চুটিয়ে অনুষ্ঠান করেছেন তিনি। হোটেলে ঢুকে সিঁড়িতেই অজ্ঞান হয়ে যান বলে খবর নিয়ে যাওয়া হয় সিএমআরআই হাসপাতালে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করের চিকিৎসকরা।

তার এই অকাল আকস্মিক প্রয়াণে মেনে নিতে পারছেন না সঙ্গীতপ্রেমীরা। সোশ্যাল মিডিয়ায় ঘুরছে কয়েক ঘণ্টা আগেই তাঁর অনুষ্ঠানের ভিডিও। সেখানেও কোনও অস্বাভাবিকতা নেই তাঁর আচরণে। রীতিমতো মঞ্চের পাশে দাঁড়িয়ে থাকা তরুণ প্রজন্মের সঙ্গে হাত মিলিয়ে গান গেয়েছেন কেকে। তখন কেউ ভাবতেও পারেননি কয়েক ঘণ্টার মধ্যেই এই মানুষটা সবাইকে ছেড়ে চলে যাবেন। এটাই হবে কে কে-এর জীবনের শেষ শো। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ ভারতীয় সংগীত জগত।

আরও পড়ুন- Indian Railways: ৫ বছর লড়ে প্রাপ্য ৩৫ টাকা রেলের থেকে আদায় যাত্রীর

 

Previous articleনজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালীন প্রয়াত সঙ্গীতশিল্পী কেকে
Next articleকে কে-এর প্রয়াণে শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর