হ্যাশট্যাগ ‘বয়কট রূপঙ্কর’! জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়কের পাশে নেই মিও আমোরে

বলিউড গায়ক কেকে-কে নিয়ে করা রূপঙ্করের (Rupankar Bagchi)মন্তব্যকে সমর্থন করছে না বলে, শুক্রবার নেটমাধ্যমে জানিয়েছে সংস্থার বিপণন বিভাগ। তবে জিঙ্গল নিয়ে কী সিদ্ধান্ত নেওয়া হবে তা যথা সময়ে জানান হবে বলে জানিয়েছে মিও আমোরে (Mio Amore)।

সময়টা ভালো যাচ্ছে না গায়ক রূপঙ্করের (Rupankar Bagchi)। সদ্য প্রয়াত গায়ক কেকে (KK)- কে নিয়ে তাঁর মন্তব্যের জের এখনও সামলাতে হচ্ছে তাঁকে। বলিউড গায়কের মৃত্যুর কিছু আগে তাঁকে নিয়ে বিরূপ মন্তব্য করার জেরে, বাংলার মানুষের কাছে নানা কথা শুনতে হয়েছে তাঁকে। এবার তাঁর পাশ থেকে সরে গেল মিও আমোরে। জনপ্রিয় কেক প্রস্তুতকারী সংস্থার সঙ্গে চুক্তি বাতিল হতে পারে জাতীয় পুরস্কার (National Award)প্রাপ্ত গায়কের।

উল্লেখ্য গায়ক রূপঙ্কর বাগচী একটি কেক প্রস্তুতকারী সংস্থার ‘জিঙ্গল’গেয়েছিলেন, যা মানুষের বেশ পছন্দ হয়েছিল। এবার জনপ্রিয় সেই জিঙ্গল নিয়ে সিদ্ধান্ত নিতে চলেছে ওই সংস্থা। শুক্রবার সকাল থেকেই ওই কেক প্রস্তুতকারী সংস্থাকে বয়কটের দাবি ওঠে নেটমাধ্যমে। এরপরই সিদ্ধান্ত নেয় মিও আমোরে। বলিউড গায়ক কেকে-কে নিয়ে করা রূপঙ্করের (Rupankar Bagchi)মন্তব্যকে সমর্থন করছে না বলে, শুক্রবার নেটমাধ্যমে জানিয়েছে এই সংস্থার বিপণন বিভাগ। তবে জিঙ্গল নিয়ে কী সিদ্ধান্ত নেওয়া হবে তা যথা সময়ে জানান হবে বলে জানিয়েছে মিও আমোরে (Mio Amore)।

ফেসবুক লাইভে রূপঙ্করের “হু ইজ কেকে” মন্তব্য ঘিরে গত মঙ্গলবার থেকে তোলপাড় সোশ্যাল মিডিয়া। যত দিন যাচ্ছে ততই বিতর্ক বাড়ছে। ইমন (Iman Chakraborty),পৌষালী সামাজিক মাধ্যমেই রূপঙ্করকে নিয়ে মন্তব্য করেছেন। গায়কের পাশে দাঁড়িয়েছেন নচিকেতা (Nachiketa Chakraborty),যদিও তাঁকেও কটাক্ষের শিকার হতে হয়েছে। ফেসবুক, টুইটারে রূপঙ্করের বিরুদ্ধে তৈরি হয়েছে ‘বয়কট রূপঙ্কর’ হ্যাশট্যাগ। এর মধ্যেই মিও আমোরে সংস্থার তরফে রূপঙ্কর – এর সঙ্গে চুক্তি নিয়ে নতুন করে চিন্তা ভাবনা শুরু হয়েছে। সর্বজিৎ মৈত্র নামে এক নেটিজেন ফেসবুকে ‘মিও আমোরে’ কে ট্যাগ করে লেখেন, “দয়া করে আপনাদের ব্র্যান্ড থেকে রূপঙ্কর বাগচীর গানটা সরিয়ে দিন। না হলে, ক্রেতারা এই বেকারি ছেড়ে অন্য কোনও সংস্থার কাছে চলে যেতে পারেন।” নেটিজেনের এই মন্তব্য চোখে পড়ে মিও আমোরে সংস্থারও। তারপরেই মিও আমোরে আর রূপঙ্করের মধ্যে বিজ্ঞাপনী চুক্তি থাকছে কিনা তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।



Previous articleআজ নজরুল মঞ্চে অনুপম, কেকে-র মৃত্যুর পরে সজাগ সব তরফ
Next articleত্রিপুরার বিধানসভা উপনির্বাচনে চার কেন্দ্রের প্রার্থী ঘোষণা তৃণমূলের, জমা দিলেন মনোনয়নও