Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) ভারতীয় দলের অধিনায়ক হলেন হার্দিক পান্ডিয়া। আইপিএলে গুজরাত টাইটান্সকে নেতৃত্ব দিয়ে চ্যাম্পিয়ন করার পুরস্কার পেলেন হার্দিক। বুধবার আয়ারল্যান্ড সফরের জন্য ১৭ জনের ভারতীয় দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই দলের অধিনায়ক করা হয়েছে হার্দিককে।

২) ফুটবল মাঠে নামলেই নতুন কিছু শিখতে চান। নিজের ভুল শোধরাতে চান। বর্ষসেরা ভারতীয় ফুটবলার হয়ে এমনটাই বললেন লিস্টন কোলাসো। বুধবার মধ্য কলকাতার একটি হোটেলে ভারতের পেশাদার ফুটবলারদের সংস্থার তরফে দেশের সেরা ফুটবলার এবং কোচকে পুরস্কৃত করা হয়।

৩) আগামী পাঁচ বছরের জন্য আইপিএলের সম্প্রচার স্বত্ব পেয়ে খুশি ডিজনি স্টার কর্তৃপক্ষ। তিন দিনের ই-নিলামে আইপিএলের সম্প্রচার স্বত্ব পেয়ে খুশি সংস্থার চেয়ারম্যান রেবেকা ক্যাম্পবেল।

৪) ভারতের যুব দলে ডাক পেলেন বাংলার সুজিত সিংহ। কেরলে সন্তোষ ট্রফিতে বাংলার হয়ে দুর্দান্ত খেলেছিলেন তিনি। এএফসি এশিয়ান কাপের যোগ্যতা অর্জন পর্বে যাত্রা শুরু করার আগে সুনীল ছেত্রীরা প্রস্তুতি ম্যাচ খেলেছিলেন বাংলা দলের বিরুদ্ধে। সেই ম্যাচেও অসাধারণ গোল করেছিলেন উত্তরবঙ্গের মালবাজারের সুজিত।

৫) আইসিসির টেস্ট ব্যাটারদের ক্রমতালিকায় ১০ নম্বরে রয়েছেন ভারতের বিরাট কোহলি। জো রুট, বাবর আজমরা তালিকায় প্রথম চারের মধ্যে রয়েছেন। তাঁদের থেকে অনেকটা পিছিয়ে ভারতের প্রাক্তন অধিনায়ক। তালিকার শীর্ষে থাকা ইংল্যান্ডের রুটের পয়েন্ট ৮৯৭।

৬) ছোটদের বিশ্বকাপ হবে ভারতে। কিন্তু একটিও ম্যাচ পেল না যুবভারতী। এই বছর মহিলাদের অনুর্ধ্ব-১৭ ফুটবল বিশ্বকাপের বিস্তারিত সূচি জানিয়ে দিল ফিফা। ভারতের তিনটি শহরে খেলাগুলি হবে। ভুবনেশ্বর, গোয়া এবং নবি মুম্বই বিশ্বকাপের ম্যাচ হবে। কলকাতা কোনও খেলা পায়নি।

৭) ভারতবর্ষের প্রথম ক্রীড়া লাইব্রেরি হবে মোহনবাগানে। ক্লাব তাঁবুতে তৈরি করা হবে ক্রীড়া লাইব্রেরি। উদ্বোধনের দিন থেকে হবে তিন দিন হবে ক্রীড়া বইমেলা। বুধবার কর্মসমিতির বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মোহনবাগান সচিব দেবাশিস দত্ত এ কথা জানিয়েছেন।

আরও পড়ুন:Horoscope: কেমন যাবে আজকের দিন

 

 

Previous articleউপনির্বাচনের আগে ত্রিপুরায় বিজেপির বেলাগাম সন্ত্রাস, আক্রান্ত তৃণমূল পরিবার, ছাড় পেল না শিশুরাও
Next articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ