Bengal Cricket: রঞ্জিট্রফির তৃতীয় দিনে ব‍্যাকফুটে বাংলা, দিনের শেষে ২৩১ রানে মধ‍্যপ্রদেশ

মনোজ এবং শাহবাজ আউট হতেই বাংলার ইনিংস আর বেশি দূর গড়ায়নি। ১০২ রান করে আউট হন মনোজ।

তৃতীয় শেষে মনোজ তিওয়ারি (Manoj Tiwari) , শাহবাজ আহমেদের (Shahbaz Ahmed) লড়াই মনে হচ্ছে কার্যত ব‍্যর্থ। রঞ্জিট্রফির ( Ranji Trophy) তৃতীয় দিনে বোলারদের ব‍্যর্থতায় ব‍্যাকফুটে বাংলা। দিনের শেষে দ্বিতীয় ইনিংসে মধ‍্যপ্রদেশের ( Madhya Pradesh) রান ২ উইকেট হারিয়ে ১৬৩। ২৩১ রানে এগিয়ে তারা। মধ‍্যপ্রদেশের হয়ে ক্রিজে রয়েছেন রজত পতিদার এবং আদিত‍্য শ্রীবাস্তব। ৬৩ রানে অপরাজিত পতিদার। ৩৪ রানে অপরাজিত আদিত‍্য।

দ্বিতীয় দিনের শেষে মনোজ তিওয়ারি এবং শাহবাজ আহমেদের লড়াই বাংলাকে ম্যাচে ফিরিয়ে এনেছিল। তৃতীয় দিনের শুরুতে সেই আশাই করা হচ্ছিল। কিন্তু মনোজ এবং শাহবাজ আউট হতেই বাংলার ইনিংস আর বেশি দূর গড়ায়নি। ১০২ রান করে আউট হন মনোজ। বাংলার প্রাক্তন অধিনায়ক ফিরতেই একে একে ফিরে যান বাংলার বাকি ব্যাটাররা। শাহবাজ আউট হন ১১৬ রানে। বাংলার প্রথম ইনিংস শেষ হয় ২৭৩ রানে। ৬৮ রানে এগিয়ে যায় মধ্যপ্রদেশ। মধ‍্যপ্রদেশের হয়ে তিনটি করে উইকেট নেন কুমার কার্তিকেয়া, সারান্স জৈন এবং পুনিত। একটি উইকেট নেন গৌরভ যাদব।

বোল করতে নেমে বাংলার বোলারদের লক্ষ্য ছিল যত তাড়াতাড়ি সম্ভব রজত পতিদারদের সাজঘরে ফেরানো। সেটাই পারলেন না মুকেশ কুমাররা। দিনের শেষে মধ্যপ্রদেশের রান ২ উইকেট হারিয়ে ১৬৩। বাংলার থেকে ২৩১ রানে এগিয়ে গিয়েছে তারা। বাংলার হয়ে একটি উইকেট নেন মুকেশ কুমার এবং প্রদিপ্ত প্রামানিক।

আরও পড়ুন: Sunil Chhetri: ভারতকে এএফসি এশিয়ান কাপের মূলপর্বে তুলে শ্বশুরবাড়িতে জামাই ষষ্ঠী পালন সুনীলের

 

 

Previous article এসএসসি নিয়োগ উপদেষ্টা শান্তিপ্রসাদের বাড়িতে সিবিআই তল্লাশি
Next article‘সেট’-এ বাংলা ভাষার গুরুত্ব আরও বাড়ছে, কী হচ্ছে নয়া সিদ্ধান্ত