মা সোনিয়া অসুস্থ, রাহুলের আর্জি মেনে সোমবার পর্যন্ত রাহুলকে জেরা নয় ইডির

ন্যাশনাল হেরাল্ড মামলায় কার্যত টানা ৩০ ঘণ্টা ইডির জেরার মুখে পড়তে হয়েছে রাহুলকে। এরপর গতকাল, বৃহস্পতিবার ইডির কাছে একটি দিনের বিরতি চেয়ে নিয়েছিলেন তিনি

মা তথা কংগ্রেসের অন্তর্বর্তী সভানেত্রী সোনিয়া গান্ধী কোভিড আক্রান্ত হয়ে দিল্লির গঙ্গারাম হাসপাতালে চিকিৎসাধীন। অসুস্থ মায়ের কাছে একটু থাকতে চান। এই মর্মে ইডির কাছে কিছুদিন সময় চেয়েছিলেন রাহুল গান্ধী। তাঁর সেই আর্জি মেনে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে আগামী সোমবার পর্যন্ত সময় দেওয়া হয়েছে রাহুল গান্ধীকে। সোমবার নতুন করে তাঁকে ফের সমন পাঠানো হবে বলে জানিয়েছে ইডি।

প্রসঙ্গত, ন্যাশনাল হেরাল্ড মামলায় কার্যত টানা ৩০ ঘণ্টা ইডির জেরার মুখে পড়তে হয়েছে রাহুলকে। এরপর গতকাল, বৃহস্পতিবার ইডির কাছে একটি দিনের বিরতি চেয়ে নিয়েছিলেন তিনি। সেই অনুযায়ী আজ, শুক্রবারই ফের তাঁর যাওয়ার কথা ছিল ইডি দফতরে। কিন্তু পরে তিনি আর্জি জানান, মা অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন, তাই তাঁকে আরও কয়েকদিন সময় দেওয়ার হোক।

এদিকে রাহুল গান্ধীকে লাগাতার জেরার বিরোধিতা করে দেশজুড়ে পথে নেমেছে কংগ্রেস। বিজেপির অঙ্গুলিহেলনেই হেনস্থা করা করা হচ্ছে রাহুলকে, প্রতিহিংসার রাজনীতি করছে বিজেপি, এমনটাই অভিযোগ করা হয়েছে কংগ্রেসের তরফে।

আরও পড়ুন:‘অগ্নিপথ’-এর প্রতিবাদে অগ্নিগর্ভ দেশ, ট্রেনে আগুন

 

 

Previous article‘অগ্নিপথ’-এর প্রতিবাদে অগ্নিগর্ভ দেশ, ট্রেনে আগুন
Next articleঅগ্নিপথের বিক্ষোভের আঁচ এবার বাংলাতেও,রেল অবরোধ করে বিক্ষোভ, কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর বাড়ি ঘেরাও