অগ্নিপথ বিক্ষোভের প্রভাব এবার লোকাল ট্রেনে

ব্যারাকপুরে রেললাইনে ডনবৈঠক করতে দেখা যায় বিক্ষোভকারীদের। এই ঘটনার জেরে আপ এবং ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। বিক্ষোভকারীদের সঙ্গে বচসা বেঁধে যায় রেল পুলিশের।

অগ্নিপথ(Agnipath) বিক্ষোভের আঁচ এসে পড়ল বাংলায়। গতকাল একাধিক দূরপাল্লার ট্রেন (Mail train) বাতিলের জেরে হয়রানির শিকার হয়েছিলেন  সাধারণ মানুষ। আজ শনিবারও সেই একই ছবি। বিক্ষোভের জেরে এবার বাধাপ্রাপ্ত লোকাল ট্রেন (Local train)। সকাল থেকেই শিয়ালদহ(Sealdah) এবং হাওড়া (Howrah) মেন লাইনে ট্রেনের গন্ডগোল। দফায় দফায় অবরোধের জেরে বিধ্বস্ত রেল পরিষেবা(Rail service)। শিয়ালদা মেন শাখায় ব্যারাকপুর (Barrackpore) স্টেশনে অভিনব কায়দায় অবরোধ করেন বিক্ষোভকারীরা। যার জেরে সাময়িকভাবে ট্রেন চলাচল ব্যাহত হয়।


অগ্নিপথ এর বিরোধিতায় দেশজুড়ে প্রতিবাদ বিক্ষোভ অব্যাহত। বিভিন্ন জায়গায় রেল স্টেশনে ভাঙচুর করা হয়েছে। আগুন ধরিয়ে দেওয়া হয়েছে ট্রেনের বগিতেও। ট্রেন পরিষেবাকে স্তব্ধ করে দেওয়ার প্রচেষ্টায় রেললাইনেই বসে পড়ে অবরোধ করেন বিক্ষোভকারীরা। ব্যারাকপুরে রেললাইনে ডনবৈঠক করতে দেখা যায় বিক্ষোভকারীদের। এই ঘটনার জেরে আপ এবং ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। বিক্ষোভকারীদের সঙ্গে বচসা বেঁধে যায় রেল পুলিশের।অন্যদিকে হাওড়া শাখাতেও বিভিন্ন জায়গায় অবরোধকারীরা ট্রেন আটকাবার চেষ্টা করেন। এর জেরে নির্ধারিত সময়ের বেশ খানিকটা পরেই হাওড়া স্টেশনে ট্রেন প্রবেশ করে। রীতিমতো নাকাল হন অফিসযাত্রীরা । কাল থেকে বহু জায়গায় আটকে পড়া দূরপাল্লার ট্রেন গুলিকে হাওড়া এবং শিয়ালদহ স্টেশনে প্রবেশ করাতে গিয়ে বেশ কিছু লোকাল ট্রেনের সময়সূচীও পরিবর্তিত হয়। বাতিল করা হয়েছে বহু ট্রেন।



Previous articleঅগ্নিপথ: ব্যাপক বিতর্কের মাঝেই এবার অগ্নিবীরদের জন্য চাকরিতে সংরক্ষণ ঘোষণা কেন্দ্রের
Next articleহাসপাতালে অব্যবস্থার অভিযোগ, পাভলভের সুপারকে শোকজ করল স্বাস্থ্য দফতর