Agnipath: বাড়ছে বিক্ষোভ, সব রাজ্যকে সতর্কবার্তা কেন্দ্রের

অশান্তির জেরে যাতে কোনোভাবেই পরিস্থিতি হাতের বাইরে না যায় তার জন্য, সব রাজ্যের মুখ্যসচিব, ডিজিপিদের বার্তা কেন্দ্রের। কলকাতা, দিল্লি, মুম্বই, চেন্নাইয়ের পুলিশ কমিশনারকেও সতর্কবার্তা দেওয়া হয়েছে।

অগ্নিপথ’ নিয়ে বাড়ছে বিক্ষোভ, এবার পরিস্থিতির গুরুত্ব বুঝে সব রাজ্যকে সতর্ক করল কেন্দ্র (Government of India)। রেল স্টেশন (Rail station), জাতীয় সড়ক(National Highway)-সহ সরকারি দফতরে বাড়তি নিরাপত্তা বহাল রাখার আবেদন জানানো হয়েছে কেন্দ্রীয় সরকারের তরফ থেকে।

অগ্নিপথ নিয়ে বিক্ষোভের আগুনে পুড়ছে দেশ,  একের পর এক জাতীয় সম্পত্তি নষ্ট করা হচ্ছে। বিক্ষোভ যে ভাবে ছড়িয়ে পড়ছে তাতে আশঙ্কা প্রকাশ করে সব রাজ্যকেই সতর্ক থাকার নির্দেশ দিল কেন্দ্র। অশান্তির জেরে যাতে কোনোভাবেই পরিস্থিতি হাতের বাইরে না যায় তার জন্য, সব রাজ্যের মুখ্যসচিব, ডিজিপিদের বার্তা কেন্দ্রের। কলকাতা, দিল্লি, মুম্বই, চেন্নাইয়ের পুলিশ কমিশনারকেও সতর্কবার্তা দেওয়া হয়েছে। মোদী সরকারের অগ্নিপথ প্রকল্পের প্রতিবাদে পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তেও বিক্ষোভ সংগঠিত হয়েছে। বিপর্যস্ত হয়েছে রেল যোগাযোগ ব্যবস্থাও। এই পরিস্থিতিতে জেলা প্রশাসনকে অগ্নি-বিক্ষোভ নিয়ে আগেই সতর্ক করেছে নবান্ন(Nabanna)। কোনও ভাবেই বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না, নবান্নের তরফে এমনই বার্তা দেওয়া হয়েছে। পাশাপাশি কলকাতার সমস্ত থানাকে সতর্ক করা হয়েছে বলে নবান্ন সূত্রে খবর।



Previous articleKL Rahul: ইংল‍্যান্ডের বিরুদ্ধে রাহুলের পরির্বতে যেতে পারেন মায়াঙ্ক: সূত্র
Next articleনিঃশব্দ বিপ্লব: ৮ বছরের রিপোর্ট কার্ড প্রকাশ করে বিজেপিকে চ্যালেঞ্জ অভিষেকের