Wriddhiman Saha: তবে কি এবার ত্রিপুরায় ঋদ্ধি? দেখা যেতে পারে ক্রিকেটার সঙ্গে মেন্টরের ভূমিকায়:সূত্র

এই নিয়ে নাম প্রকাশে অনিচ্ছুক ত্রিপুরা রাজ্য ক্রিকেট সংস্থার এক কর্তা এক সর্বভারতীয় সংবাদ সংস্থাকে বলেন, "খেলোয়াড় এবং মেন্টরের পদ চাইছে ঋদ্ধিমান।

তবে কি এবার ত্রিপুরা ক্রিকেট টিমে যোগ দিচ্ছেন ঋদ্ধিমান সাহা ( Wriddhiman Saha) ? বাংলার (Bengal) হয়ে যে আর খেলবেন না, সেটা আগেই জানিয়ে দিয়েছেন পাপালি। ইতিমধ্যে সিএবির (CAB) কাছে নো অবজেকশন সার্টিফিকেট চেয়ে পাঠিয়েছেন বাংলার উইকেটরক্ষক। আর এবার জানা যাচ্ছে পূর্বাঞ্চলের রাজ্য ত্রিপুরার সঙ্গে কথাবার্তা চলছে ঋদ্ধিমানের। তবে এখনও কিছুই চূড়ান্ত হয়নি। সূত্রের খবর, শুধু ক্রিকেটার নয়, মেন্টরের ভূমিকাতেও দেখা যেতে পারে তাঁকে।

এই নিয়ে নাম প্রকাশে অনিচ্ছুক ত্রিপুরা রাজ্য ক্রিকেট সংস্থার এক কর্তা এক সর্বভারতীয় সংবাদ সংস্থাকে বলেন, “খেলোয়াড় এবং মেন্টরের পদ চাইছে ঋদ্ধিমান। অ্যাপেক্স কাউন্সিলের সদস্যদের সঙ্গে ওর কথাবার্তা চলছে। এখনও কিছুই চূড়ান্ত হয়নি। আগে সিএবি, তার পর বিসিসিআইয়ের থেকে এনওসি পেতে হবে ওকে। তার পরেই এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।”

২০২২ আইপিএলে গুজরাত টাইটান্সের হয়ে খেলেছেন ঋদ্ধিমান। ট্রফিও জিতেছে দল। শোনা যাচ্ছে, গুজরাতের হয়ে নাকি খেলতে পারেন ঋদ্ধি। ঋদ্ধি নিজে অবশ্য জানিয়েছেন, তিন-চারটি রাজ্যের সঙ্গে কথাবার্তা চলছে তাঁর। সেই তালিকায় ত্রিপুরাও রয়েছে কিনা, সে ব্যাপারে মুখ বাংলার উইকেটরক্ষক।

এই বছরের শুরু থেকে নানা বিষয় নিয়ে মানসিক ভাবে বিধ্বস্ত ছিলেন ঋদ্ধিমান সাহা। রঞ্জির প্রথম পর্বে খেলেননি ঋদ্ধি। প্রথমে তাঁর খেলার কথা থাকলেও, পরে তিনি সরে দাঁড়ান। সেই সময়ে সিএবি-র যুগ্মসচিব দেবব্রত দাস তাঁর দায়িত্ববোধ এবং দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তাতেই রেগে যান ঋদ্ধি। দেবব্রত দাসের করা মন্তব্য নিয়ে সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়ার কাছে বিহিত চেয়েছিলেন। এরপরই বাংলা হয়ে না খেলার সিদ্ধান্ত নেন।

আরও পড়ুন:পিতৃদিবস পালনে সচিন-সেহবাগ-হরভজনরা, ছেলের ছবি পোস্ট যুবরাজের

 

 

Previous articleপিতৃদিবস পালনে সচিন-সেহবাগ-হরভজনরা, ছেলের ছবি পোস্ট যুবরাজের
Next articleহিংসায় উস্কানি দেওয়ার অভিযোগে গ্রেফতার প্রাক্তন হাবিলদার, পুলিশের নজরে একাধিক সেনা কোচিং সেন্টার