“ত্রিপুরা কইতাছে, মমতাদি আইতাসে! উপনির্বাচনে প্রচারের শেষলগ্নে দাবি সায়নীর

ত্রিপুরায় হাইভোল্টেজ উপনির্বাচনের একেবারে শেষলগ্নে জমজমাট প্রচার তৃণমূলের। মঙ্গলবার প্রচার শেষ হচ্ছে

সোমনাথ বিশ্বাস (আগরতলা)

ত্রিপুরায় হাইভোল্টেজ উপনির্বাচনের একেবারে শেষলগ্নে জমজমাট প্রচার তৃণমূলের। মঙ্গলবার প্রচার শেষ হচ্ছে। তার আগে সোমবার সুরমায় দলীয় প্রার্থীর সমর্থনে প্রচারে ঝড় তুলেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে, টাউন বড়দোয়ালি কেন্দ্রের প্রার্থী সংহিতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে সন্ধ্যায় একটি পথসভা করে তৃণমূল।

এই পথসভায় ঝাঁজালো বক্তব্য রাখেন পশ্চিমবঙ্গ তৃণমূলের যুব সভানেত্রী সায়নী ঘোষ। সায়নী কার্যত ত্রিপুরার মাটি কামড়ে পরে আছেন। শেষলগ্নের প্রচারে তিনি বলেন, “ত্রিপুরায় বিজেপি সরকারের শেষের শুরু হয়ে গিয়েছে। বাম-কংগ্রেস ব্যর্থ। তাই বিকল্প হিসাবে তৃণমুলকেই চাইছেন ত্রিপুরাবাসী। এই উপনির্বাচনে তা প্রমাণ হয়ে যাবে। আগামী দিনে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সেনাপতিত্বে ত্রিপুরায় তৃণমূল সরকার গঠন করলে উন্নয়নের জোয়ার বইছে। গোটা রাজ্যজুড়ে বিজেপি সন্ত্রাস চালাচ্ছে। তবে তৃণমূল লড়াই করতে জানে। সবশেষে বলতে চাই, ত্রিপুরা কইতাছে, মমতাদি আইতাস!”

এই সভা থেকে কুণাল ঘোষ ত্রিপুরাবাসীর উদ্দেশ্যে বলেন, “ভোট আসবে ভোট যাবে। কিন্তু আপনাকে নিজের অধিকার বুঝে নিতে হবে। ত্রিপুরায় বিজেপির বিকল্প শক্তি একমাত্র তৃণমূল। তাই বাম-কংগ্রেসকে সমর্থন করে আপনার মূল্যবান ভোটটি নষ্ট করবেন না। তৃণমূল প্রার্থীদের জয়ী করুন। আপনি একদিন মাথা উঁচু করে ভোট দিন। তৃণমূল প্রার্থীরা জয়ী হলে আপনাকে মাথা নিচু করে পরিষেবা দেবে।”

এই সভা থেকেই তৃণমূল প্রদেশ সভাপতি সুবল ভৌমিক থাকে শুরু করে রাজ্যের ইনচার্জ রাজীব বন্দ্যোপাধ্যায়, ছাত্রযুব নেতা সুদীপ রাহা প্রত্যেকেই স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বিজেপির অপশাসনের বিরুদ্ধে তৃণমূল প্রার্থীদের জয়যুক্ত করার আহ্বান জানান।

আরও পড়ুন- অভিষেকের পাশে দাঁড়িয়ে সুরমার সভা থেকে জুমলাবাজ বিজেপিকে তুলোধনা তৃণমূল প্রার্থী অর্জুনের

 

 

 

Previous articleঅভিষেকের পাশে দাঁড়িয়ে সুরমার সভা থেকে জুমলাবাজ বিজেপিকে তুলোধনা তৃণমূল প্রার্থী অর্জুনের
Next articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ