Padma Bridge : ষড়যন্ত্র না নাশকতা, পদ্মার নাট খুলে ভাইরাল হওয়া যুবক আটক

খায়রুল আলম, ঢাকা 

ভাইরাল হওয়ার উদ্দেশ্য না ষড়যন্ত্র? এটি করতে গিয়ে ফেঁসে গেলেন এক যুবক। হাত দিয়ে পদ্মা সেতুর রেলিংয়ের নাট বল্টু খোলার ভিডিও সামাজিক মাধ্যমে আপলোড করা যুবককে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি। রবিবার ঢাকার শান্তিনগর এলাকা থেকে তাকে আটক করে সিআইডি। সিআইডির সাইবার ইন্টেলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার (এসএসপি) রেজাউল মাসুদ বিষয়টি নিশ্চিত করেন। আটক হওয়া ওই যুবকের নাম বায়েজিদ তালহা।

বিশেষ পুলিশ সুপার (এসএসপি) রেজাউল মাসুদ বলেন, পদ্মা সেতুর রেলিংয়ের নাট খুলে সামাজিক মাধ্যমে ভিডিও তৈরি করে ভাইরাল হওয়া ৩০ বছর বয়সী যুবক বায়েজিদ তালহাকে বিকেলে রাজধানীর শান্তিনগর থেকে আটক করা হয়েছে। তার বাড়ি পটুয়াখালীতে। তিনি আরও বলেন, তাকে সিআইডি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কেন তিনি পদ্মা সেতুর নাট খুললেন, তা জানতে চাওয়া হবে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। সোমবার এ বিষয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

প্রসঙ্গত, শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন করেন। রবিবার সকাল থেকে সেতুটি যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হয়। সেতুতে যানবাহন চলার প্রথম দিনে ওই যুবক ঘটিয়ে ফেলেন এই অপ্রীতিকর ঘটনা। সামাজিক মাধ্যমে ভিডিও বানাতে গিয়ে তিনি খুলে নিয়েছেন পদ্মা সেতুর নাট-বল্টু।

৩৪ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, ওই যুবক সেতুর রেলিংয়ের পাশে দাঁড়িয়ে দুটি বল্টুর নাট খুলছেন। খুলে ফেলা একটি নাট হাতে নিয়ে তিনি বলেন, ‘এই লুজ দেহি, লুজ নাট, আমি একটা ভিডিও করতেছি, দেহ।’ ‘এই হলো পদ্মা সেতু আমাদের… পদ্মা সেতু। দেখো আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু। এই নাট খুইলা এহন আমার হাতে।’

আরও পড়ুন- অবাধ -শান্তিপূর্ণ ভোট হল ঝালদা, চন্দননগর ও পানিহাটি সহ ৬টি পুর ওয়ার্ডে 

 

Previous articleSarfaraz Khan: রঞ্জির সিরিজ সেরা সরফরাজ, কৃতিত্ব দিলেন বাবাকে
Next articleনদীতে পড়ে গিয়েছিল আইফোন! ১০ মাস পর তা সচল অবস্থায় ফিরে পেলেন যুবক