EastBengal: মিটতে চলেছে ইস্টবেঙ্গল এবং ইমামির সঙ্গে চুক্তির জটিলতা

এদিন ইমামির গ্রুপের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, "আমরা একটি দীর্ঘমেয়াদী চুক্তিতে প্রবেশ করছি।

সবকিছু ঠিকঠাক আগামী কয়েক দিনের মধ্যেই মিটতে চলেছে ইস্টবেঙ্গল ক্লাব (East Bengal) এবং বিনিয়োগকারী সংস্থা ইমামির (Emami) সঙ্গে চুক্তির জটিলতা। জানা যাচ্ছে, কয়েক দিনের মধ্যেই দুই পক্ষের মধ্যে স্বাক্ষরিত হবে চূড়ান্ত চুক্তি। এবং এরপরই শুরু হবে আসন্ন আইএসএল-এর (ISL) জন্য দলগঠনের কাজ। মঙ্গলবার এমনটাই জানিয়ে দেওয়া হল ক্লাব ও বিনিয়োগকারীদের তরফ থেকে।

এই নিয়ে এদিন ইমামির গ্রুপের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, “আমরা একটি দীর্ঘমেয়াদী চুক্তিতে প্রবেশ করছি। চূড়ান্ত চুক্তি হওয়ার আগে সবকিছু বিষয় নিয়ে আলোচনা সেরে ফেলা উচিত। এতে ভবিষ্যতে সমস্যা কম তৈরি হবে। দুই পক্ষের মধ্যেকার সমঝোতা সঠিক পথেই এগোচ্ছে। ঈশ্বরের করুণায়, আপনারা শীঘ্রই ভালো খবর পাবেন। আমরা আমাদের সেরাটা করার চেষ্টা করছি।”

ইনভেস্টর কম্পানির এই বার্তা দেওয়ার পর ক্লাবের তরফ থেকে বক্তব্য জানানো হয়। এই নিয়ে লাল-হলুদের এক কর্তা বলেন, “আমরাও চাইছি সুন্দর একটা পরিবেশে সুন্দর চুক্তি হোক। ক্লাব এবং কোম্পানি, উভয়পক্ষকে সুরক্ষিত রেখে যেটা ভাল হবে, আগামীদিনের পথ চলার জন্য সেরকম একটা চুক্তি আমরাও চাইছি। সভ্য সমর্থকদের আনন্দ দিতে এবং দ্রুত ভাল ফুটবল দল গড়ে করে ভাল পারফরম্যান্স করাই আমাদের একমাত্র স্বপ্ন। আমরা আশা করছি খুব তাড়াতাড়ি এটা সম্পূর্ণ হবে।”

গত সপ্তাহে ইমামি গ্রুপের তরফ থেকে চুক্তিপত্র পাঠানো হয় ইস্টবেঙ্গলে। সেই চুক্তিপত্র তৈরি করে গত রবিবার পাঠিয়ে দেওয়া বিনিয়োগকারীর কাছে।

আরও পড়ুন:Eoin Morgan: আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন ইয়ন মর্গ্যান

 

 

Previous articleআজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে
Next articleমুখ্যমন্ত্রীর বৈঠকে প্রতিটি জেলার সর্বস্তরের প্রশাসনিক কর্তাদের উপস্থিত থাকার নির্দেশ, কারণ কী!