শুভেন্দু দীর্ঘায়ু হোক, সারদা-নারদা কেলেঙ্কারিতে সুস্থ শরীরে শ্রীঘরে যাক!” কটাক্ষ কুণালের

প্রকাশ্যে বিজেপির মিথ্যাচার! শুভেন্দুর কনভয়ে ধাক্কা মারেনি ট্রাক, বরং সিসি ক্যামেরার ফুটেজে স্পষ্ট শুভেন্দুর কনভয় তাড়াহুড়োয় যেতে গিয়ে আগে থেকে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে গিয়ে ধাক্কা মারছে

একটি দাঁড়িয়ে থাকা গাড়িতে গিয়ে দ্রুত গতিতে পাস কাটিয়ে যাওয়ার চেষ্টায় এক কনভয়ের ধাক্কা। দোষটা কার? এর মধ্যে কোথায় চক্রান্ত? সবকিছুর মধ্যে রাজনীতি, কুৎসা, সহানুভূতি পাওয়ার চেষ্টা করছেন জনবিচ্ছিন্ন হওয়া শুভেন্দু অধিকারী। সেই একই যুক্তিতেই তো বলা যেতে পারে, বারেবারে যখন মুখ্যমন্ত্রীর বিমান বিভ্রাট হয়, তাহলে তার দায় নেবে কেন্দ্র বা আরও বলা যায় সেটা বিজেপির চক্রান্ত…! বক্তা তৃণমূল মুখপাত্র তথা রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

এরপরই কুণালের সংযোজন, “আমরা সকলেই চাই শুভেন্দু ভাল থাকুক, সুস্থ থাকুক। ও দীর্ঘায়ু হোক। কারণ, আমরা দেখতে চাই সারদা-নারদা কেলেঙ্কারি অন্যতম নায়ক শুভেন্দু সুস্থ শরীরে শ্রীঘরে যাচ্ছে…!”

অন্যদিকে, প্রকাশ্যে বিজেপির মিথ্যাচার! শুভেন্দুর কনভয়ে ধাক্কা মারেনি ট্রাক, বরং সিসি ক্যামেরার ফুটেজে স্পষ্ট শুভেন্দুর কনভয় তাড়াহুড়োয় যেতে গিয়ে আগে থেকে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে গিয়ে ধাক্কা মারছে।

সিসিটিভি ফুটেজ থেকে স্পষ্ট, শুভেন্দুর কনভয় জাতীয় সড়ক ধরে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারায় কনভয়ের পাইলট গাড়িটি। সামনে একটি দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা মারে সেটি। সেই সময়ে ওখানকার পেট্রোল পাম্পে তেল ভরাতে ঢুকছিল একটি বাস। উল্টে বাসচালককে শুভেন্দু অধিকারীর কেন্দ্রীয় নিরাপত্তারক্ষীরা ব্যাপক মারধর করেন বলে অভিযোগ। মারিশদা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন বাস চালক। সিআরপিএফের বিরুদ্ধে FIR দায়ের হয়েছে। পেট্রল পাম্পের সিসিটিভি ফুটেজ দেখে তদন্ত শুরু করেছে পুলিশ। প্রত্যক্ষদর্শীদের মতে কোনও ট্রাক শুভেন্দুর কনভয়ে ধাক্কা দেওয়ার প্রশ্নই ওঠে না। তীব্র গতির জন্য নিয়ন্ত্রণ হারিয়ে পাইলট কারটিই ধাক্কা মারে দাঁড়িয়ে থাকা ট্রাকে। অথচ এই নিয়ে বিজেপি রাজনৈতিক কূটকচালি শুরু করে দিয়েছিল। তবে, সিসি ক্যামেরার ফুটেজ সামনে আসায় এখন সবকিছুই দিনের আলোর মতো স্পষ্ট।

এদিকে শুভেন্দুর বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ এনে শনিবার একদল লোক লালবাজার অভিযান করে। কিন্তু রাজ্য বিজেপির তরফে এমন কোনও কর্মসূচির খবর আনুষ্ঠানিক ভাবে জানাই ছিল না। এবং বিজেপির দাবি, এদিন যারা লালবাজার অভিযান করেছে তাদের সঙ্গে বিজেপির প্রত্যক্ষ কোনও সম্পর্কই নেই। যা শুনে কুণাল ঘোষের কটাক্ষ, “আসলে বাংলায় একটি সার্কাস পার্টি বিজেপি। ওদের দলই বলছে তারা জানে না এটা কোন সংগঠন। আবার কিছু লোক লালবাজার অভিযান করছে। এসব রাজনৈতিক দেউলিয়া। গরুর গাড়ির আবার হেডলাইট…!”

আরও পড়ুন- প্রকাশ্যে বিজেপির মিথ্যাচার! শুভেন্দুর কনভয়ে ধাক্কা মারেনি ট্রাক, স্পষ্ট সিসি ক্যামেরার ফুটেজে

 

 

Previous articleMohunbagan: লাল-হলুদের কোচকে তুলে নিল মোহনবাগান
Next articleলোকসভায় বঙ্গে বিজেপির স্কোর নিয়ে শুভেন্দু-সুকান্তর সংখ্যা তত্ত্বে বিস্তর ফারাক! কটাক্ষ তৃণমূলের