Bankura: বিপজ্জনক বৈদ্যুতিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু দুজনের

স্থানীয়দের দাবি, শুক্রবার রাতে বৃষ্টিতে রাস্তার পাশে ঝুলে থাকা তার ছিঁড়ে পড়ে যায়। শনিবার সকালে ওই রাস্তা দিয়ে যেতে গেলে ওই তারে ঠেকে বিদ্যুৎস্পৃষ্ট হন পার্বতী ঘোষ নামের এক বৃদ্ধা ।

বৃষ্টির জেরে ছিঁড়ে পড়ে গেছিল বৈদ্যুতিক তার । সেই রাস্তা দিয়েই যাচ্ছিলেন বৃদ্ধা পার্বতী ঘোষ। রাস্তা দিয়ে নিজের খেয়ালে যাওয়ার সময় ঝুলে থাকা তারের (hanging wire ) দিকে নজর পড়েনি তাঁর। প্রথমে তিনি বিদ্যুৎস্পৃষ্ট (electrocution) হন, তারপর তাঁকে বাঁচাতে গিয়ে মৃত্যু হয় আরও একজনের। বাঁকুড়া (Bankura) দুই নম্বর ব্লকের ভূতশহর গ্রামের এই ঘটনায় শোকস্তব্ধ এলাকাবাসী। মৃতদের নাম পার্বতী ঘোষ (৪৭) এবং অনঙ্গ ঘোষ ( ৬২)। পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

স্থানীয়দের দাবি, শুক্রবার রাতে বৃষ্টিতে রাস্তার পাশে ঝুলে থাকা তার ছিঁড়ে পড়ে যায়। শনিবার সকালে ওই রাস্তা দিয়ে যেতে গেলে ওই তারে ঠেকে বিদ্যুৎস্পৃষ্ট হন পার্বতী ঘোষ নামের এক বৃদ্ধা । তাঁর অবস্থা দেখে তাঁকে উদ্ধার করতে ঝাঁপিয়ে পড়েন প্রতিবেশী অনঙ্গ ঘোষ। তিনিও তৎক্ষণাৎ তড়িতাহত হন। দু’জনকে উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে (Bankura Sammiloni Medical College) নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি। গ্রামবাসীরা বিদ্যুৎ দফতরের গাফিলতির অভিযোগ করছেন। আচমকা দুজনের মৃত্যুতে ভেঙ্গে পড়েছে গোটা গ্রাম।



Previous articleমাওবাদীদের নাম করে এলাকায় পোস্টার-তোলাবাজি, গ্রেফতার এক হোমগার্ড-সহ ৬
Next article”কম রেড, বেশি জল”, CPM নেতা তন্ময় ভট্টাচার্যের ভাইরাল ছবি নিয়ে তুমুল শোরগোল