”কম রেড, বেশি জল”, CPM নেতা তন্ময় ভট্টাচার্যের ভাইরাল ছবি নিয়ে তুমুল শোরগোল

নেটিজেনদের অনেকেই প্রশ্ন তুলেছেন, একজন পরিচিত বাম নেতার এই ভূমিকা মেনে নেওয়া যায় না। আবার অনেকের মতে, ব্যক্তিগত জীবনে কে কী করবেন সেটা সম্পূর্ণ তাঁর বিষয়। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এমন ছবি কখনই আসা উচিত নয়

সময়টা একেবারেই ভালো যাচ্ছে না তন্ময় ভট্টাচার্য-এর (Tanmoy Bhattacharya)। ফের বিতর্কের (Controversy) শিরোনামে উঠে এলেন CPIM-এর এই নেতা।

সোশাল মিডিয়ায় তাঁর একটি ছবি ভাইরাল হতেই জোর বিতর্ক ও চর্চা শুরু হয়েছে। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, গ্লাসে মদ ঢালছেন তন্ময় ভট্টাচার্য। টেবিলে সাজানো মদের বোতল এবং কোল্ডড্রিঙ্কস। যিনি ছবিটি পোস্ট করেছেন, ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ”কম রেড, বেশি জল”। দাবানলের মতো এই ছবি ছড়িয়ে পড়েছে।নেটিজেনদের অনেকেই প্রশ্ন তুলেছেন, একজন পরিচিত বাম নেতার এই ভূমিকা মেনে নেওয়া যায় না। আবার অনেকের মতে, ব্যক্তিগত জীবনে কে কী করবেন সেটা সম্পূর্ণ তাঁর বিষয়। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এমন ছবি কখনই আসা উচিত নয়।

কিন্তু যাঁর ছবি, সেই CPIM নেতা তন্ময় ভট্টাচার্য এ বিষয়ে কী বললেন? তন্ময়বাবু জানিয়েছেন, জনৈক ব্যক্তিকে তিনি চেনেন। নিমতায় থাকে। তাঁর বিরুদ্ধে পাল্টা অভিযোগ এনেছেন CPIM নেতা। সে তৃণমূল ঘনিষ্ঠ বলেই দাবি করেছেন তন্ময় ভট্টাচার্য। আর তাই সিপিএম নেতার নামে কুৎসা করবেন, সেটাই নাকি স্বাভাবিক।

অন্যদিকে, যিনি ফেসবুকে এই ছবি পোস্ট করেছেন তিনি সংবাদ মাধ্যমের কাছে জানিয়েছেন, টিভি চ্যানেলে বসে অন্য দলের নেতাকে তন্ময় ভট্টাচার্য বলেন, “ধুর রাত আটটার পর আপনার কথা শুনি না।” তাই CPIM নেতার মুখোশ খুলতে এই স্যাম্পেল ছবিগুলো তুলে ধরা প্রয়োজন বলে তিনি মনে করেন।

এখন বিষয় হল, তন্ময়বাবু ভাইরাল হওয়া তাঁর এই ছবি নিয়ে মুখ খুললেও বা বিরোধী দলের কুৎসা বলে দাবি করলেও, তিনি কিন্তু একটি বারের জন্যও কোথাও বলেননি এই ছবি ফেক বা ভুয়ো। অর্থাৎ, ধরে নেওয়া যেতেই পারে ভাইরাল হওয়া ছবি তন্ময়বাবুরই।



Previous articleBankura: বিপজ্জনক বৈদ্যুতিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু দুজনের
Next articleJaspreet Bumrah: ব‍্যাট হাতে কামাল বুমরাহর, ভাঙলেন লারার রেকর্ড