মুম্বইয়ে অতি ভারী বৃষ্টি, জারি কমলা সতর্কতা: পরিস্থিতি মোকাবিলায় তৎপরতার নির্দেশ শিন্ডের

বৃষ্টি জলজমার কারণে এদিন সকাল থেকেই ব্যাপক যানজট সৃষ্টি হয়েছে বাণিজ্য নগরীতে। ব্যাহত ট্রেন-বাস পরিষেবা। ভোগান্তিতে নিত্যযাত্রীরা। মৌসম ভবনের পূর্বাভাস, আগামী কয়েকদিন প্রবল বৃষ্টির সম্ভাবনা রয়েছে মুম্বইয়ে। সেই কারণেই শহরের বিভিন্ন এলাকায় কমলা সতর্কতা জারি হয়েছে।

সোমবার রাত থেকে ভারী বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বই (Mumbai Rains)। জলমগ্ন বাণিজ্য নগরীর একাধিক জায়গা। বিভিন্ন জায়গায় বাড়ি ভেঙে পড়েছে। কোথাও কোথাও আবার ভূমিধস দেখা দিয়েছে। পরিস্থিতি মোকাবিলায় মঙ্গলবার, বৈঠকে বসেন মহারাষ্ট্রের (Maharasta) নতুন মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে (Eknath Shinde)। প্রশাসনকে তৎপরতার জন্য পরিস্থিতি নিয়ন্ত্রণের নির্দেশ দিয়েছন তিনি। তবে, এখনই বৃষ্টি থামছে না মুম্বইতে (Mumbai)। আগামী পাঁচদিন অতিভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে মৌসম ভবনে। জারি করা হয়েছে কমলা সতর্কতা।

বৃষ্টি জলজমার কারণে এদিন সকাল থেকেই ব্যাপক যানজট সৃষ্টি হয়েছে বাণিজ্য নগরীতে। ব্যাহত ট্রেন-বাস পরিষেবা। ভোগান্তিতে নিত্যযাত্রীরা। মৌসম ভবনের পূর্বাভাস, আগামী কয়েকদিন প্রবল বৃষ্টির সম্ভাবনা রয়েছে মুম্বইয়ে। সেই কারণেই শহরের বিভিন্ন এলাকায় কমলা সতর্কতা জারি হয়েছে। কয়েকদিনের প্রবল বৃষ্টিতে মুম্বইয়ের আন্ধেরি, কান্দিবলী, ঠাকুর ভিলেজ, আনন্দনগর-সহ বেশ কয়েকটি জায়গায় রাস্তা জলের নীচে। মালাড সাবওয়ে এবং আন্ধেরি সাবওয়েতে জল ঢুকে বিপর্যস্ত পরিস্থিতি। পরিস্থিতির উপর নজর রেখেছে মহারাষ্ট্র প্রশাসন।



Previous articleবিমানবন্দর ও বড়বাজার থেকে প্রায় দেড় কোটি টাকার বেআইনি সোনা উদ্ধার
Next articleIndia Team: সিরিজ জয় হল না ভারতের, এজবাস্টন টেস্টে ৭ উইকেটে জিতল ইংল‍্যান্ড