আমার মৃত্যু হলে দায়ী থাকবে কেন্দ্র, নিরাপত্তা উঠতেই হুঁশিয়ারি অর্জুনের

জেড ক্যাটিগোরি নিরাপত্তা পেতেন অর্জুন সিং। কিন্তু সেই নিরাপত্তা উঠতেই কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হচ্ছেন অর্জুন

বিজেপির সঙ্গে ঘর করে সাংসদ হলেও দমবন্ধ হয়ে আসছিল তাঁর। তাই শেষপর্যন্ত ঘরওয়াপসি। আর তারপরই ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের নিরাপত্তায় কোপ! আজ, বুধবার থেকে তাঁর কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা তুলে নেওয়া হয়। কিন্তু তিনিও থেমে থাকার পাত্র নন। কেন্দ্রকে নিশানা করে সরব অর্জুন। জেড ক্যাটিগোরি নিরাপত্তা পেতেন অর্জুন সিং। কিন্তু সেই নিরাপত্তা উঠতেই কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হচ্ছেন অর্জুন।

কেন্দ্রীয় নিরাপত্তা উঠে যাওয়ার পর অর্জুন সিং ক্ষোভ উগরে দিয়ে বলেন, “আমি তো একজন জনপ্রতিনিধি। আমার তো নিরাপত্তা লাগবেই। বিজেপি ছেড়েছি বলেই জেড ক্যারিগেরির নিরাপত্তা তুলে নিল কেন্দ্র। তবে এর জন্য আমার চলাফেরার কোনও বদল হবে না। মানুষের কাজ করার জন্য যদি মরতে হয় তো মরবো। পঞ্জাবে একজন খুন হল। ওর সিকিউরিটি তুলে নিল আর পরদিন ওকে মেরে দেওয়া হল।”

নিজের নিরাপত্তা নিয়ে অর্জুনের আরও সংযোজন, “কেন্দ্র নিরাপত্তা তুলে নেওয়ার পর রাজ্য সরকার নিরাপত্তা দিচ্ছে কিনা জানি না। তবে হাইকোর্টে আবেদন করব কীভাবে একজন সাংসদের জেড ক্যাটিগরি নিরাপত্তা তুলে নেওয়া হয়? এরপর যদি কোনও কিছু ঘটে যায়, আমার যদি প্রাণহানি হয় তাহলে তার জন্য দায়ী থাকবে কেন্দ্র।”

আরও পড়ুন- ত্রিপুরায় আক্রান্ত চাকুরিচ্যুত শিক্ষক-শিক্ষিকারা, পুলিশ সুপারের হস্তক্ষেপ দাবি

 

 

Previous articlePT Usha: রাজ‍্যসভায় মনোনীত হলেন পিটি উষা, টুইট করে জানালেন প্রধানমন্ত্রী
Next articleবাংলায় তিনটি পদবিকে ওবিসি তালিকাভুক্ত করার প্রস্তাব পাশ রাজ্য মন্ত্রিসভায়