Imtiyaz Ali: স্ত্রীর সঙ্গেই লিভ -ইন! পুরনো রসায়নকে তাজা করছেন ইমতিয়াজ আলি

করোনা কালে অসুস্থ ইমতিয়াজের পাশে ছিলেন প্রীতি। যেখান থেকে সম্পর্ক নতুন দিক পেয়েছে বলে অনেকেই মনে করছেন। জানা গিয়েছে, ইতিমধ্যে একসঙ্গে তিন জনে বেশ কয়েক বার বিদেশ ঘুরেও এসেছেন।

সম্পর্ক মানেই ভাঙা গড়া, উত্থান পতন। আর সেলেবদের (Celebrity)জীবনে এই ঘটনা প্রতি মুহূর্তেই ঘটতে থাকে। পর্দায় সেরা জুটির (Best couple)গল্প বলেন যে পরিচালক, বাস্তবে তাঁর জীবনে সিনেম্যাটিক মোড়। তিনি হলেন ‘ জব উই মেট’ এর পরিচালক ইমতিয়াজ আলি (Imtiyaz Ali)। টিনসেল টাউনে কান পাতলে শোনা যাচ্ছে তাঁর নতুন সম্পর্কের কথা, যদিও সঙ্গিনী তাঁর স্ত্রী। প্রচলিত ধ্যান ধারণা যে তাঁর ক্ষেত্রে খাটে না, তা ফের একবার প্রমাণ করলেন পরিচালক।

সম্পর্ক ভেঙে গেলে তা শত চেষ্টাতেও আগের মতো জোড়া লাগে না। কারণ দাগ থেকেই যায়। কিন্তু সংসার করার পর বিচ্ছেদের পথে হাঁটা দুটি মানুষ কি ফের একসঙ্গে থাকতে পারেন? বা ধরুন সেই রসায়ন কি তৈরি হয়? এই সব প্রশ্নের উত্তর বোধহয় দিতে পারবেন একজনই- বলি পরিচালক ইমতিয়াজ আলি। নিজের স্ত্রী এর সঙ্গে লিভ ইন করে ফের সম্পর্কের শিরোনামে তিনি। প্রেম থেকে ভালবাসা, তার পর পরিণয়, এ ভাবেই ধাপে ধাপে এগিয়েছিল ইমতিয়াজ এবং তাঁর স্ত্রী প্রীতি আলির (Preeti Ali)সম্পর্ক। টেলিভিশন থেকে বড়পর্দায় ইমতিয়াজের উত্তরণের পরও সেই সম্পর্ক ছিল অটুট। তাঁদের এক কন্যা সন্তান রয়েছে। কিন্তু ২০১২ সাল থেকেই ব্যক্তিগত কারণ দেখিয়ে আলাদা থাকতে শুরু করেন ইমতিয়াজ – প্রীতি। এরপর তারকা শেফ সারা টডের সঙ্গে ইমতিয়াজের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যায়। গোয়ায় সারার রেস্তরাঁয় ইমতিয়াজের যাওয়া থেকে শুরু করে একাধিক জায়গায় দু’জনকে একসঙ্গে ক্যামেরা বন্দি হতে দেখে জল্পনা আরও বাড়ে। কিন্তু সেই সব কিছুই ভুল প্রমানিত হল একটা খবরে, ফের এক ছাদের নিচে দম্পতি। তবে এবার লিভ – ইন করছেন দুজনে। ইমতিয়াজ এবং প্রীতির এক কন্যাসন্তানও রয়েছেন, ইডা আলি। ইডা এখন কৈশোর পেরিয়ে তরুণী হওয়ার দিকে এগোচ্ছেন। পরস্পরের থেকে বিচ্ছিন্ন বাবা-মাকে ফের কাছাকাছি আনতে তিনিই অনুঘটকের কাজ করেছেন বলে শোনা যাচ্ছে। পাশাপাশি করোনা কালে অসুস্থ ইমতিয়াজের পাশে ছিলেন প্রীতি। যেখান থেকে সম্পর্ক নতুন দিক পেয়েছে বলে অনেকেই মনে করছেন। জানা গিয়েছে, ইতিমধ্যে একসঙ্গে তিন জনে বেশ কয়েক বার বিদেশ ঘুরেও এসেছেন। ২০২১-এর জানুয়ারি মাসে প্রথমে মলদ্বীপ বেড়াতে যান ইমতিয়াজ, প্রীতি এবং ইডা। এর পর ওই বছরই জুলাই মাসে কেরল বেড়াতে যান। তারপরই অতীতের তিক্ততা ভুলে ফের কাছাকাছি আসা।


Previous articleদীর্ঘদিন পর বড় পর্দায়  ফিরে ঠান্ডা লড়াইয়ে স্বস্তিকা-ইন্দ্রাণী
Next articleক্রস ভোটিং-এর অনুরোধ জানিয়ে TMC বিধায়কের কাছে সাংবাদিক পরিচয়ে ফোন, কড়া জবাব শাসকদলের