India Team: ম‍্যাঞ্চেস্টার থেকে ধাওয়ানদের ওয়েস্ট ইন্ডিজ পাঠাতে বোর্ডের খরচা সাড়ে তিন কোটি টাকা : সূত্র

শুক্রবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শুরু হবে এক দিনের সিরিজ।

আগামীকাল শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে একদিনের সিরিজ খেলতে নামবে ভারতীয় দল (India Team)। তার জন‍্য ইতিমধ্যেই ইংল‍্যান্ডের (England) বিরুদ্ধে সিরিজ শেষ করে ইংল‍্যান্ড থেকে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। আর এই যাতায়াতেই নাকি বিসিসিআইয়ের (BCCI) খরচ হয়েছে প্রায় সাড়ে তিন কোটি টাকা। এদিন এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছে বোর্ডের এক সূত্র। বিসিসিআই প্রায় সাড়ে তিন কোটি টাকা খরচ করে একটি চার্টার্ড বিমান বুক করে দলকে ম্যাঞ্চেস্টার থেকে পোর্ট অফ স্পেনে পাঠিয়েছে। ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার জন্য সাধারণ বিমানে সকলের টিকিট পাওয়া যাচ্ছিল না। সেই কারণে চার্টার্ড বিমানের ব্যবস্থা করে বোর্ড।

এই বিসিসিআইয়ের সেই সূত্র বলেন,” ম্যাঞ্চেস্টার থেকে পোর্ট অব স্পেনে যেতে খরচ হয়েছে সাড়ে তিন কোটি টাকা। করোনার জন্য যে চার্টার্ড বিমানের ব্যবস্থা করা হয়েছে, এমনটা নয়। আসলে সাধারণ বিমানের টিকিটই পাওয়া যায়নি। ১৬ জন ক্রিকেটার, সাপোর্ট স্টাফ, কোচ রাহুল দ্রাবিড় ওয়েস্ট ইন্ডিজ গিয়েছেন। ক্রিকেটারদের স্ত্রীরাও গিয়েছেন।”

শুক্রবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শুরু হবে এক দিনের সিরিজ। তিন ম্যাচের এক দিনের সিরিজ খেলবে ভারত এবং ওয়েস্ট ইন্ডিজ। টি-২০ সিরিজও খেলবে ভারত। সেই সিরিজে ফিরবেন অধিনায়ক রোহিত শর্মা।

আরও পড়ুন:Annu Rani: ফের বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপের ফাইনালে অন্নু রানি

 

Previous articleবাংলাদেশের মোংলা-চট্টগ্রাম বন্দর ব্যবহার করতে চায় ভারত