মাঝে মধ্যেই নাকি অর্পিতার ফ্ল্যাটে আসতেন পার্থ, দাবি আবাসনের কর্মীর

তদন্তের মাঝেই একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। ইডি সূত্রে জানা গিয়েছে, এখনও নাকি জিজ্ঞাসাবাদে সহযোগিতাও করছেন না পার্থ-অর্পিতা

মডেল অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) হরিদেবপুরের ফ্ল্যাট থেকে সোনাদানা, প্রচুর মোবাইল ও কোটি কোটি টাকা উদ্ধার হওয়ার পর রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) গ্রেফতার করেছে ইডি (ED)। আটক করা হয়েছে অর্পিতাকেও।

তদন্তের মাঝেই একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। ইডি সূত্রে জানা গিয়েছে, এখনও নাকি জিজ্ঞাসাবাদে সহযোগিতাও করছেন না পার্থ-অর্পিতা ! তাই দু’জনকে মুখোমুখি বসিয়ে জেরা করতে চায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অধিকারিকরা।

এদিকে পার্থ চট্টোপাধ্যায় নাকি প্রায়শই আসতেন অর্পিতার হরিদেবপুরের ফ্ল্যাটে। কাদের যাতায়াত ছিল অর্পিতার এই ফ্ল্যাটে, এই নিয়ে নানারকম খবর উঠে আসছে। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে অর্পিতার হরিদেবপুরের ফ্ল্যাট কমপ্লেক্সের এক কর্মী জানিয়েছেন মাঝে মধ্যেই সেখানে আসতেন প্রাক্তন শিক্ষামন্ত্রী। পার্থবাবুকে নাকি তাঁরা “গুড মর্নিং স্যার” বলেও কখনও কখনও সৌজন্যও দেখিয়েছেন। তাঁরা। এমনটাই দাবি আবাসনের এক কর্মীর।


 

Previous articlePartha Chatterjee update: জোকার ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হল পার্থ চট্টোপাধ্যায়কে