Partha Chatterjee arrest: গ্রেফতার পার্থ চট্টোপাধ্যায়, নিয়ে যাওয়া হচ্ছে সিজিও কমপ্লেক্সে

রাতভোর ম্যারাথন জিজ্ঞাসাবাদ হয়েছে। কিন্তু তদন্তে সহযোগিতা করেননি এসএসসি দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত পার্থ চট্টোপাধ্যায়। তাঁকে নাকতলার বাড়ি থেকে বের করে সোজা নিয়ে যাওয়া হচ্ছে সিজিও কমপ্লেক্স- এ।

রাতভোর জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার রাজ্যের প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) । অ্যারেস্ট মেমোতে (Arrest Memo) সই করাবার পর তাঁকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হচ্ছে ইডির (ED) দফতর সিজিও কমপ্লেক্সে (CGO complex)। প্রায় সাড়ে ২৬ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার পার্থ চট্টোপাধ্যায়।

রাতভোর ম্যারাথন জিজ্ঞাসাবাদ হয়েছে। কিন্তু তদন্তে সহযোগিতা করেননি এসএসসি দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত পার্থ চট্টোপাধ্যায়। তাঁকে নাকতলার বাড়ি থেকে বের করে সোজা নিয়ে যাওয়া হচ্ছে সিজিও কমপ্লেক্স- এ। গতকাল সকাল থেকে ইডির একটানা জেরার মুখে প্রাক্তন শিক্ষামন্ত্রী। তথ্য গোপনের অভিযোগ তাঁর বিরুদ্ধে। কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তার ঘেরাটোপে এই মুহূর্তে নাকতলার বাড়ি থেকে অ্যারেস্ট করে নিয়ে যাওয়া হল পার্থ চট্টোপাধ্যায়কে। পাশাপাশি পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে আটক করা হয়েছে। তাঁর বাড়ি থেকে নগদ ২১ কোটি টাকা উদ্ধার হয়েছে, সঙ্গে ৫০ লক্ষ টাকার গয়না। তদন্ত সহযোগিতা করেন নি তিনিও। এবার তাঁকেও আটক করে সিজিও কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হচ্ছে।


Previous articlePetrol Diesel price: আজ পেট্রোল ডিজেলের দাম কত, জানেন কি?