শারীরিক পরীক্ষার জন্য সিজিও থেকে বেরিয়ে হাসপাতালের পথে পার্থ-অর্পিতা 

এর আগে অর্পিতা মুখোপাধ্যায়ের কনভয়ে দুর্ঘটনা ঘটেছিল। ভুবনেশ্বরেও পার্থ চট্টোপাধ্যায়ের বিক্ষোভ দেখানও হয়েছিল। তাই এবার যথেষ্ট কড়া নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফ থেকে।

শারীরিক পরীক্ষার জন্য সল্টলেকের সিজিও (CGO) কমপ্লেক্স থেকে সোজা ইএসআই হাসপাতালে (ESI hospital) নিয়ে যাওয়া হচ্ছে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) এবং অর্পিতা মুখোপাধ্যায়কে Arpita Mukherjee)। মেডিকেল টেস্ট হয়ে যাওয়ার পর পুনরায় জেরা শুরু হবে বলে খবর ইডি (ED) সূত্রে।

সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে ইডির কনভয় এগিয়ে চলেছে জোকা ইএসআই এর দিকে। পাঁচটি গাড়ি রয়েছে কনভয় জুড়ে, শুরুতে এবং শেষে কেন্দ্রীয় বাহিনীর গাড়ি। দ্বিতীয় গাড়িতে রয়েছেন অর্পিতা মুখোপাধ্যায় এবং তৃতীয় গাড়িতে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। দুজনকে আলাদা আলাদা গাড়িতে করে হাসপাতালে নিয়ে যাচ্ছেন ইডির আধিকারিকরা। সল্টলেক থেকে বাইপাস হয়ে, মা ফ্লাইওভার ধরে ডি এল খান রোড দিয়ে সোজা জোকার ইএসআই হাসপাতালে যাবে কনভয়। এর আগে অর্পিতা মুখোপাধ্যায়ের কনভয়ে দুর্ঘটনা ঘটেছিল। ভুবনেশ্বরেও পার্থ চট্টোপাধ্যায়ের বিক্ষোভ দেখানও হয়েছিল। তাই এবার যথেষ্ট কড়া নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফ থেকে।


Previous articleজ্যোতি বসুর আপ্ত সহায়কের থেকেই বারুইপুরে বাগানবাড়ি নিয়েছিলেন পার্থ! দাবি স্থানীয় নেতার
Next articleআজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে