Sonia Gandhi: তৃতীয় দফার জিজ্ঞাসাবাদের জন্য আজ ফের তলব সোনিয়াকে 

কংগ্রেস প্রধানের প্রতি ইডির আচরণের তীব্র প্রতিবাদ করে রাজধানীর রাজপথে বিক্ষোভ দেখান কংগ্রেস কর্মী সমর্থকেরা। কংগ্রেস নেতারা সংসদ ভবন থেকে রাষ্ট্রপতি ভবন পর্যন্ত মিছিল করার পরিকল্পনাও করেছিলেন।

মঙ্গলবার ন্যাশনাল হেরল্ড (National Herald Case) মামলায় প্রায় ৬ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর আজ বুধবার ফের তলব করা হল কংগ্রেসের (Congress) দলীয় প্রধানকে। তৃতীয় দফার জিজ্ঞাসাবাদের জন্য আজ ইডির দফতরে হাজিরা দিতে হবে সোনিয়া গান্ধীকে(Sonia Gandhi)।

কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা জনিয়েছেন, সোনিয়া গান্ধীকে ন্যাশনাল হেরল্ড পত্রিকা এবং ইয়ং ইন্ডিয়ান প্রাইভেট লিমিটেডের (Young Indian Private Limited) সঙ্গে জড়িত থাকার বিষয়ে প্রায় ৩০ টি প্রশ্নের উত্তর দিতে বলা হয়েছে। সেই বিষয়েই আরও জিজ্ঞাসাবাদের জন্য আজ ফের তাঁকে তলব করা হয়েছে। এর আগে ন্যাশনাল হেরল্ড মামলায় সোনিয়া গান্ধীকে তিনবার তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। কিন্তু করোনা আক্রান্ত হওয়ায়, সেই সময় ইডি দফতরে হাজিরা দিতে পারেননি তিনি। কংগ্রেস প্রধানের প্রতি ইডির আচরণের তীব্র প্রতিবাদ করে রাজধানীর রাজপথে বিক্ষোভ দেখান কংগ্রেস কর্মী সমর্থকেরা। কংগ্রেস নেতারা সংসদ ভবন থেকে রাষ্ট্রপতি ভবন পর্যন্ত মিছিল করার পরিকল্পনাও করেছিলেন, কিন্তু দিল্লি পুলিস তাদের বাধা দেয় এবং বেশ কয়েকজন নেতাকে আটক করে। আজ ইডির জিজ্ঞাসাবাদের পর আর কী তথ্য উঠে আসে সেদিকেই তাকিয়ে রাজনৈতিক বিশ্লেষকরা।


Previous articleপিংলায় স্ত্রী নামাঙ্কিত পার্থর “ফাইভ স্টার” স্কুলের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত অভিভাবকরা
Next articleতৃণমূল প্রতিনিধি দলের সামনেই পার্থকে দেখে নেওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন ধনকড়! সেখানেই খটকা