Weather forecast: বাড়বে বৃষ্টি, উত্তরে জারি সতর্কতা, মেঘলা দক্ষিণবঙ্গ

হাওয়া অফিস বলছে, জেলায় জেলায় মাঝারি বৃষ্টি হতে পারে। যদিও বৃষ্টির পরিমাণ নিম্নমুখী। গাঙ্গেয় দক্ষিণবঙ্গে মাঝারি থেকে হালকা বৃষ্টির সম্ভাবনা ।

সকাল থেকেই গুমোট গরম যদিও দক্ষিণবঙ্গের (South Bengal) আকাশ মেঘলা। গতকাল অর্থাৎ শুক্রবারের পর আজ শনিবারও বিক্ষিপ্ত বৃষ্টি হতে চলেছে কলকাতা (Kolkata) সহ পার্শ্ববর্তী জেলায়। আপেক্ষিক আর্দ্রতা বেশি হওয়ায় অস্বস্তি বজায় থাকবে। তবে নতুন করে তাপমাত্রা আপাতত বাড়বে না বলেই জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর (Alipur Weather Department)।

হাওয়া অফিস বলছে, জেলায় জেলায় মাঝারি বৃষ্টি হতে পারে। যদিও বৃষ্টির পরিমাণ নিম্নমুখী। গাঙ্গেয় দক্ষিণবঙ্গে মাঝারি থেকে হালকা বৃষ্টির সম্ভাবনা । তবে উপকূল লাগোয়া জেলায় বৃষ্টি বাড়ার সম্ভাবনা রয়েছে। আগামিকাল থেকে মুর্শিদাবাদ, নদীয়া ও বীরভূম জেলায় বৃষ্টি (Rain) বাড়বে। তরাই ও ডুয়ার্সে ভারী থেকে অতিভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। মালদা ও দুই দিনাজপুরেও মাঝারি থেকে ভারী বৃষ্টি হতে পারে। অতিভারী বৃষ্টির (Rain) সতর্কতা উত্তরে। দার্জিলিঙে বাড়বে বৃষ্টি। গত কাল শহর কলকাতায় ৩২.৬ মিলিমিটার বৃষ্টি হয়েছে। দিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৪.৯ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৭.৭ ডিগ্রি সেলসিয়াস।


Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleArpita Mukherjee: এবার অর্পিতার নামে টেক্সটাইল সংস্থার হদিশ পেল ইডি