প্রেমে হাবুডুবু মালকিন, বিয়ে করলেন পরিচারককে !

ইসলামাবাদের বাসিন্দা নাজিয়া একাই থাকতেন বাড়িতে। নিজের হাতেই সামলাতেন বাড়ির সমস্ত কাজ। কিন্তু বয়সের কারণে আর পেরে উঠছিলেন না। তাই প্রয়োজন হয় একজন পরিচারকের। তারপরেই আত্মীয়দের মারফত সুফিয়ানকে

ভালবাসা যে কোনও বাধা মানে না সে কথাই আরও একবার প্রমাণ হল।পরিচারকের (House Maid) প্রেমে রীতিমতো হাবুডুবু খেলেন মালকিন। প্রেমের প্রস্তাব দিতেই, ঘাবড়ে গিয়ে অচৈতন্য হয়ে পড়েন পরিচারক। জ্ঞান ফিরতেই মালকিনের প্রস্তাবে সম্মতি জানান তিনি। তারপরেই নিজেদের সলমন-ক্যাটরিনার (Salman-Katrina) সঙ্গে তুলনা করে বিয়েও সেরে ফেলেন যুগল। ঘটনাটি ঘটেছে পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে (Islamabad)।
ইসলামাবাদের বাসিন্দা নাজিয়া একাই থাকতেন বাড়িতে। নিজের হাতেই সামলাতেন বাড়ির সমস্ত কাজ। কিন্তু বয়সের কারণে আর পেরে উঠছিলেন না। তাই প্রয়োজন হয় একজন পরিচারকের। তারপরেই আত্মীয়দের মারফত সুফিয়ানকে বাড়ির কাজের জন্য নিয়োগ করেন নাজিয়া।মিষ্টি ব্যবহার এবং কাজের দক্ষতায় অল্প দিনের মধ্যেই মালকিনের মন জয় করে নেন সুফিয়ান।

আরও পড়ুন- মন্ত্রিসভা ভাঙার কোনও পরিকল্পনা নেই, বুধবার হবে রদবদল: জানালেন মুখ্যমন্ত্রী

এরপর একদিন নাজিয়া অসুস্থ হয়ে পড়লে, ডাক্তার ডাকা থেকে তাঁর সেবা করা, সবই নিজের হাতে সামলান সুফিয়ান। আর তাতেই সুফিয়ানের প্রেমে পড়ে যান নাজিয়া।একটু সুস্থ হতেই সুফিয়ানকে প্রেমের প্রস্তাব দিয়ে বসেন নাজিয়া। এক ইউটিউবারকে দেওয়া সাক্ষাৎকারে একথা নিজেই জানিয়েছেন নাজিয়া।

 

 

 

Previous article৩ বিধায়ককে গ্রেফতারির পর টাকার বান্ডিল নিয়ে পুলিশের জালে ঝাড়খণ্ডের আইনজীবী