দিল্লি রওনা মুখ্যমন্ত্রীর, সঙ্গে অভিষেকও: একাধিক গুরুত্বপূর্ণ বৈঠকে ঠাসা সফর

বিকেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) সঙ্গে মুখ্যমন্ত্রীর বৈঠক রয়েছে। সন্ধেয় রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মূর (Drouoadi Murmu) সঙ্গে দেখা করার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের।

আজ দিল্লি সফরে রওনা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সঙ্গে যাচ্ছেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বৃহস্পতিবার, বিকেলেই রাজধানীর পৌঁছছেন তাঁরা। এদিন সন্ধেয় দলের সাংসদদের সঙ্গে অভিষেকের বৈঠকের কথা রয়েছে বলে তৃণমূল সূত্রে খবর। শুক্রবার, বিকেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) সঙ্গে মুখ্যমন্ত্রীর বৈঠক রয়েছে। সন্ধেয় রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মূর (Drouoadi Murmu) সঙ্গে দেখা করার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের।

এদিকে, দলীয় সাংসদদের সঙ্গে বৈঠক করবেন অভিষেক। সেখানে থাকবেন তৃণমূল সুপ্রিমোও। কেন্দ্রীয় সরকারের সমালোচনার ঝাঁঝ বাড়াতে দলের রণকৌশল কী হবে, তা নিয়ে পরামর্শ দিতে পারেন অভিষেক। বিরোধীদের কী ভাবে মোকাবিলা করা যায়, তা নিয়েও দলনেত্রী এবং অভিষেকের সঙ্গে কথা বলবেন, রাজ্যসভা এবং লোকসভার সাংসদেরা। মমতার সঙ্গে তাঁর দিল্লি সফর ‘তাৎপর্যপূর্ণ’ বলে মনে করছেন দলের নেতা-সাংসদেরা।

 

 

 

Previous articleআজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে