Kolkata: বাগুইআটিতে তরুণীর রহস্য মৃত্যু, বহুতলের নিচে রক্তাক্ত দেহ উদ্ধার

প্রতিবেশীরা আশঙ্কা করছেন হয়তো পাঁচতলার বহুতল থেকে এই তরুণীকে ঠেলে ফেলে দেওয়া হয়েছে। তবে এই বিষয়ে স্পষ্ট কোনও প্রমাণ পাওয়া যায়নি।

বাগুইআটিতে (Baguiati) নববিবাহিত তরুণীর(Newly married woman) রহস্য মৃত্যু । বহুতলের নিচে থেকে তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি। তাঁকে মৃত বলে ঘোষণা করেছেন চিকিৎসকেরা।

স্থানীয় সূত্রে খবর, গত দু মাস আগেই বিয়ে হয়েছিল তিতাস নন্দীর । বাগুইআটির আমবাগান এলাকায় স্বামী কৌস্তভ সরকারের সঙ্গে একটি বহুতালে থাকতেন তিতাস। নিজে বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন। তাঁর স্বামী ডাক্তারি পেশার সঙ্গে যুক্ত। বিয়ের পর থেকেই তাঁর স্বামীর সঙ্গে অশান্তি লেগেই থাকত। বিয়ের কয়েকদিন যেতে না যেতেই ওই ২৮ বছরের তরুণীর এহেন মৃত্যু ঘিরে রহস্য দানা বাঁধতে শুরু করেছে। নিছক দূর্ঘটনা নাকি অন্য কিছু? প্রতিবেশীরা আশঙ্কা করছেন হয়তো পাঁচতলার বহুতল থেকে এই তরুণীকে ঠেলে ফেলে দেওয়া হয়েছে। তবে এই বিষয়ে স্পষ্ট কোনও প্রমাণ পাওয়া যায়নি। ইতিমধ্যেই ওই তরুণীর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে নাগেরবাজার থানার পুলিশ (Nagerbazar police station) । ঘটনার জেরে চাঞ্চল্য এলাকায়।

Previous articleমাত্র ৮দিনে ৩০টি পলিসি করেছিলেন অর্পিতা, নগদে এককালীন প্রিমিয়াম মিটিয়েছেন লক্ষ লক্ষ টাকা!
Next articleবাংলাদেশে ডিজেলের দাম লিটারে ৩৪, পেট্রোলে ৪৪ টাকা বাড়ল