বিজেপি নেতার কীর্তি ‘নারী নির্যাতন’ , কখন জাগবেন? মোদিকে কটাক্ষ তৃণমূলের

বিষয়টি নিয়ে বিজেপিকে তুলোধোনা করল তৃণমূল কংগ্রেস। রীতিমতো টুইট করে যোগী রাজ্যের বিজেপি নেতার কীর্তিকে সামনে এনেছে তৃণমূল।

এক মহিলার উপর প্রকাশ্যে হামলা চালানোর অভিযোগে উত্তরপ্রদেশের এক বিজেপি কর্মীকে গ্রেফতার করল পুলিশ। বিহারীপুর এলাকার বাসিন্দা ওই বিজেপি কর্মীর নাম জিতেন্দ্র রাস্তোগি। বিষয়টি নিয়ে বিজেপিকে তুলোধোনা করল তৃণমূল কংগ্রেস। রীতিমতো টুইট করে যোগী রাজ্যের বিজেপি নেতার কীর্তিকে সামনে এনেছে তৃণমূল।

আরও পড়ুনঃ কমনওয়েলথ গেমসের ফাইনালে পিভি সিন্ধু

পুলিশ জানা গিয়েছে, সিটি পুলিশ স্টেশনে গত ৩১ জুলাই অনুরাধা রাস্তোগি নামে এক মহিলা একটি এফআইআই দায়ের করেন। তাঁর উপর হামলা চালানো হয়েছিল বলে অভিযোগ করেন তিনি। জিতেন্দ্র বিগত দিনে উত্তরপ্রদেশ উদ্যোগ ব্যাপার নামে একটি ব্যবসায়ী সংগঠনের রাজ্য সাধারণ সম্পাদক ছিলেন। তবে আগেই তাঁকে পদ থেকে বহিষ্কার করা হয়েছিল।বিজেপি নেতৃত্ব জানিয়েছে, জিতেন্দ্র রাস্তোগি একজন বিজেপি কর্মী। কিন্তু তিনি দলের কোনও পদে নেই। যদিও এবার তীব্র কটাক্ষ করেছে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস। দলের পক্ষ থেকে টুইট করে জানানো হয়েছে, জিতেন্দ্র রাস্তোগি একজন মহিলা ও তাঁর মেয়ের উপর চড়াও হয়েছিলেন। প্রকাশ্যে দিনের বেলা তিনি এই কাজ করেছেন। আর এনিয়ে আশ্চর্যের কিছু নেই। ঘটনাটা হয়েছে যোগী আদিত্যনাথের উত্তরপ্রদেশে।
এরপরই মোদিকে নিশানা করেছে তৃণমূল। লেখা হয়েছে, আপনার নজরদারিতে নারীদের পরিস্থিতি আরও খারাপ হচ্ছে। কখন আপনি জেগে উঠবেন। তৃণমূলের এই টুইট নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি বিজেপির।

 

 

 

Previous articleকমনওয়েলথ গেমসের ফাইনালে পিভি সিন্ধু
Next articleকমনওয়েলথ গেমসে ফের সোনা জয় ভারতের, সোনার পদক জয় নিখাত জারিনের