‘অনেক দিন ধরে এই দিনটার জন্যে অপেক্ষা করছিলাম’, সোনা জয়ের পর বললেন সিন্ধু

বাড়ি ফিরেই এই পদক মা বাবার হাতে তুলে দেবেন বলে জানান সিন্ধু। এই নিয়ে অলিম্পিক্সে পদক জয়ী শাটলার বলেন," বাড়ি গিয়ে পরিবারের লোকেদের সঙ্গে উৎসব করব।

অবশেষে স্বপ্নপূরণ। কমনওয়েলথ গেমসে (Commonwealth Games) সোনার পদক জয় করেছেন পিভি সিন্ধু (PV Sindhu)। আর সোনা জয়ের পর উচ্ছসিত টোকিও অলিম্পিক্সে (Tokyo Olympics) পদক জয়ী ভারতীয় শাটলার। তিন বারের চেষ্টা, ১৩ বছরের কঠোর পরিশ্রমের পর, অবশেষে গলায় সোনার পদক। এই পদক পেয়ে সিন্ধু বললেন, অনেক দিন ধরে এই দিনটার জন্যে অপেক্ষা করছিলাম।

কমনওয়েলথ গেমসে সোনার পদক জয়ের পর ভারতীয় তারকা শাটলার বলেন,” অনেক দিন ধরে এই দিনটার জন্যে অপেক্ষা করছিলাম। প্রচণ্ড খুশি। অবশেষে সোনা জিততে পেরেছি। আত্মবিশ্বাস বাড়াতে খুব দরকার এই ছিল সোনার পদক জেতাটা। এই দিনটার জন‍্য অপেক্ষা করেছি অনেক দিন ধরে। ব্যক্তিগত ভাবে খুবই ভাল গিয়েছে এবারের কমনওয়েলথ গেমস।”

বাড়ি ফিরেই এই পদক মা বাবার হাতে তুলে দেবেন বলে জানান সিন্ধু। এই নিয়ে অলিম্পিক্সে পদক জয়ী শাটলার বলেন,” বাড়ি গিয়ে পরিবারের লোকেদের সঙ্গে উৎসব করব। বাবা-মার সঙ্গে আনন্দ করব। প্রচণ্ড সমর্থন করেছেন ওনারা আমাকে। এই ম্যাচ দেশে বসেই দেখতে হয়েছে ওনাদের। আমার জন্য যে কঠোর পরিশ্রম এবং দায়বদ্ধতা দেখিয়েছেন ওনারা, তাতে কোনও প্রশংসাই যথেষ্ট নয়।”

তবে এখানেই থামতে রাজি নন পিভি সিন্ধু। ২০২২ কমনওয়েলথ গেমসে সোনার পদক জেতার পরই পরবর্তী লক্ষ‍্যের কথা জানিয়ে দিলেন তিনি। এই নিয়ে সিন্ধু বলেন,” বিশ্ব চ্যাম্পিয়নশিপেও নিজের সেরাটা দেওয়ার জন্যে মুখিয়ে রয়েছি। আপাতত এই মুহূর্তটা উপভোগ করতে চাই। সামান্য বিরতি দরকার যাতে আরও শক্তিশালী হয়ে ফিরতে পারি। কিছুদিন বিশ্রাম নিয়ে আবার অনুশীলনে নেমে পড়ব পরবর্তী লক্ষ‍্যের জন‍্য।”

আরও পড়ুন:শেষ কমনওয়েলথ গেমস, ভারতের ঝুলিতে কত গুলি পদক? একনজরে দেখে নেওয়া যাক

 

Previous article‘আইন নিজের হাতে তুলে নিলাম…’, হতাশায় এ কী পরিণতি টলি অভিনেতার?
Next articleআজকের লিটার প্রতি পেট্রলের দাম