টুইটে ঐক্যের বার্তা মমতা-অভিষেকের, আজ মধ্যরাতে ফেসবুক লাইভ অভিষেকের

শনিবারই নিজের হ্যান্ডেলের DP বদল করেছেন মমতা ও অভিষেক। আজ অভিষেক রাত্রে কী বার্তা দেন সেদিকে তাকিয়ে তৃণমূলের নেতাকর্মীরা।

রাত পোহালেই স্বাধীনতা দিবস (Independence day)। তার আগেই টুইটে একতার বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay) এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Bandyopadhyay)। আজ রাত বারোটায় ফেসবুক লাইভে (Facebook Live) আসবেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক। আগে তিনি কী বার্তা দেন সেদিকেই তাকিয়ে তৃণমূলের নেতাকর্মীরা।

মমতা বন্দ্যোপাধ্যায় নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন,
“আমরা, ভারতবাসী। আমাদের সংস্কৃতি, ঐতিহ্য, ভাষা, পোশাক, রীতি ভিন্ন। কিন্তু আমরা এক। দেশের প্রতি আমাদের ভালোবাসা বেঁধে রেখেছে আমাদের। ভারতের প্রতি আমাদের টান ঐক্যবদ্ধ করেছে আমাদের। ভারতের ৭৫ বছর স্বাধীনতা পূর্তিতে মাতৃভূমির প্রতি আমাদের টানটা বাড়িয়ে তুলি। শপথ নিই, এই মাতৃভূমিকে রক্ষা করব। আমি আপনাদের এই নিয়ে নিজেদের মত জানানো আমন্ত্রণ জানাই। কী ভাবে নিজের এই মহান দেশের সঙ্গে সংযোগ রক্ষা করেন আপনি?”

নিজের টুইটার হ্যান্ডেলের তৃণমূলে সর্বভারতীয় সাধারণ সম্পাদক লেখেন,
“আসুন, একটু ভেবে দেখি। আমরা এই দেশের বাসিন্দা। আমাদের সংস্কৃতি, উৎসব, পোশাক এবং রীতি সবই আলাদা। কিন্তু আমরা ঐক্যবদ্ধ, কী ভাবে? উত্তরটা হল, মাতৃভূমির প্রতি আমাদের টান। দেশের প্রতি এই টানই আমাদের ঐক্যবদ্ধ করে রেখেছে।”

তিনি আরো লেখেন,
“ভারতের প্রতি আমাদের টানই শক্তিশালী করেছে আমাদের। প্রতিশ্রুতি দিচ্ছি, এই পবিত্র সংযোগ আমরা আরও মজবুত করব। আমরা চাই, ভারতবাসী এই নিয়ে তাঁদের মতামত আমাদের সঙ্গে ভাগ করে নিন। এই দেশের সঙ্গে কী জুড়ে রেখেছে আপনাদের?’’

শনিবারই নিজের হ্যান্ডেলের DP বদল করেছেন মমতা ও অভিষেক। আজ অভিষেক রাত্রে কী বার্তা দেন সেদিকে তাকিয়ে তৃণমূলের নেতাকর্মীরা।

Previous articleবেলাগাম মন্তব্যের জন্য দুঃখপ্রকাশ করলেও ক্ষমা চাইতে নারাজ সৌগত
Next article৫০ বিঘা জমিতে খামারবাড়ি, কেয়ারটেকারের দাবি মালিক অনুব্রত !