গরু পাচারকারীদের শাস্তি পেতেই হবে: শহরে এসে বার্তা কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের

গরু পাচারের অভিযোগে সম্প্রতি গ্রেফতার হয়েছেন বীরভূমের তৃণমূল জেলার সভাপতি অনুব্রত মণ্ডল। আর এই ঘটনায় বাড়তি অক্সিজেন পেয়েছে রাজ্যের বিরোধ হিসেবে। এখানে পরিস্থিতির মাঝে বুধবার শহরে এসে বিরোধীদের আরো খানিক অক্সিজেন যোগালেন কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানালেন, গরু পাচারের সঙ্গে যারা যুক্ত তাদের প্রত্যেককে শাস্তি পেতে হবে।

বুধবার সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রে উপস্থিত হয়ে কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান বলেন, “যারা গরু পাচারের সঙ্গে যুক্ত তাদের শাস্তি পেতেই হবে। সংবাদমাধ্যমের মাধ্যমে সারা দেশের মানুষ জেনে গিয়েছে কারা বেআইনি কাজের সঙ্গে যুক্ত। কোথাও টাকার পাহাড় দেখা যাচ্ছে। আবার দেখা যাচ্ছে কোথাও মানুষ নানান ধরনের অপরাধে যুক্ত রয়েছে সরাসরি। কারা এই কাজ করছে সবাই জেনে গিয়েছে। তারা এখন ব্যথা অনুভব করছে।” পাশাপাশি তিনি আরও যোগ করেন, “এই রাজ্যের বিরোধী দল হিসাবে আমরা আমাদের দায়িত্ব পালন করে যাব।”

ধর্মেন্দ্র প্রধানের এই মন্তব্যের পাল্টা দিয়ে তৃণমূলের দাবি, অনুব্রতর বিরুদ্ধে গরু পাচারের কোনও প্রমাণ এখনো সিবিআই দিতে পারেনি। মামলায় অসহযোগিতার অভিযোগ তুলে তাকে হেফাজতে নেওয়া হয়েছে। তৃণমূল নেতৃত্বদের সামাজিকভাবে হেনস্তা করতে ইডি-সিবিআইয়ের মত কেন্দ্রীয় এজেন্সিকে ব্যবহার করছে বিজেপি। আর এই পরিস্থিতিতে রাজ্যে হাওয়া গরম করতে এই ধরনের মন্তব্য করছেন কেন্দ্রীয় মন্ত্রী। তৃণমূলের স্পষ্ট বক্তব্য, যদি কেউ দোষী হয় তাহলে উপযুক্ত প্রমাণ সহ তাঁকে শাস্তি দেওয়া হোক।

Previous articleসিবিআই হেফাজতের মেয়াদ বাড়ল এসএসসির প্রাক্তন ২ উপদেষ্টার
Next articleনজরে উত্তরবঙ্গ: শ্রমিক সম্মেলনে যোগ দিতে সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে ডুয়ার্স যাচ্ছেন অভিষেক