CBI -এর কাছে ‘ফেরার’ মানিক ফের প্রকাশ্যে, সশরীরে হাজির হলেন বিধানসভায়

এদিন পশালিপাড়ার বিধায়ক স্পষ্ট করে বলেন যে তাঁর বিরুদ্ধে যেদিন সিবিআই লুক আউট নোটিশ জারি করে সেদিন তিনি পশালিপাড়ায় নিজের বিধানসভা কেন্দ্রেই ছিলেন। আর আজ বৈঠকে যোগ দিতে হাজির হলেন বিধানসভায়।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার (Central Bureau of Investigation)চোখে বেপাত্তা পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি মানিক ভট্টাচার্য (Manik Bhattacharya)মঙ্গলবার ফের প্রকাশ্যে এলেন। শুধু তাই নয় বিধানসভায় স্ট্যান্ডিং কমিটির বৈঠকে (Standing committee meeting) হাজির হওয়ার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নিজের অবস্থান স্পষ্ট করেন পলাশিপাড়ার বিধায়ক।

এর আগেই মানিক ভট্টাচার্যকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে সিবিআই (CBI) লুক আউট নোটিশ (Look Out Notice)জারি করে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে দাবি করা হয় যে প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতির সঙ্গে কোনও ভাবেই যোগাযোগ করা যাচ্ছে না। এমনকি তাঁর বাড়িতেও তাঁকে পাওয়া যাচ্ছে না। এরপরই লুক আউট নোটিশ জারি করা হয়। তাঁর কিছু পরেই মানিক ভট্টাচার্যকে তাঁর যাদবপুরের বাড়ির বারান্দায় ক্যামেরা বন্দি করে সংবাদমাধ্যম। এরপর আজ তিনি উপস্থিত হন বিধানসভায়। বিধানসভায় ২টি স্ট্যান্ডিং কমিটির সদস্য তিনি। এদিন দুপুরে নিজের সরকারি গাড়িতে বিধানসভায় পৌঁছন মানিকবাবু। বিধানসভায় উচ্চশিক্ষা বিষয়ক স্ট্যান্ডিং কমিটির বৈঠকে অংশগ্রহণ করেন মানিক ভট্টাচার্য। এর পর তাপস রায়ের ঘরে বসে বেশ কিছুক্ষণ কথাবার্তা বলেন বলে জানা যায়। এরপর সেখান থেকে বেরিয়ে সংবাদ মাধ্যমের প্রশ্নের মুখোমুখি হয়ে তিনি জানান যে, বিচারাধীন বিষয় নিয়ে তিনি কোনও মন্তব্য করবেন না। তবে এদিন পশালিপাড়ার বিধায়ক স্পষ্ট করে বলেন যে তাঁর বিরুদ্ধে যেদিন সিবিআই লুক আউট নোটিশ জারি করে সেদিন তিনি পশালিপাড়ায় নিজের বিধানসভা কেন্দ্রেই ছিলেন। আর আজ বৈঠকে যোগ দিতে হাজির হলেন বিধানসভায়।

Previous articleনিহত তৃণমূল কাউন্সিলরের খু*নির জামিনের বিরোধিতায় হাইকোর্টে পরিবার, সুপ্রিম কোর্টে পুলিশ
Next articleবাসন্তী ও মালদহ বিস্ফোরণ মামলায় NIA তদন্তের সিদ্ধান্ত কেন্দ্রের উপর ছাড়ল আদালত