“এখনও বেঁচে আছি, দল বললেই কাজে নেমে পড়বো”, ফের তৃণমূল ভবনে মুকুল রায়

একুশের বিধানসভা ভোটে মুকুল রায় বিজেপির টিকিটে কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে জয়ী হন। কিন্তু তার কিছুদিনের মধ্যেই বিজেপি ছাড়েন মুকুল রায়। গতবছর ১১ জুন তৃণমূল ভবনে দেখা যায় তাঁকে

ফের তৃণমূল ভবনে পা রাখলেন মুকুল রায়। মেট্রোপলিটনে নতুন ভবন উদ্বোধনের পরের দিন শেষবার তৃণমূলের সদর দফতরে এসেছিলেন মুকুল রায়। এদিন তৃণমূল ভবনে এসে বিজেপির এজেন্সি পলিটিক্স নিয়ে মুখ খোলেন মুকুল। তিনি বলেন, “যারা ভাবছে কেন্দ্রীয় এজেন্সির তল্লাশিতে রাজনৈতিক ফায়দা তুলবে, তারা মূর্খের স্বর্গে বাস করছে। এজেন্সির তল্লাশিতে কেউ ফায়দা তুলতে পারবে না।”

দীর্ঘদিন পর ফের তৃণমূল ভবনে? এ প্রসঙ্গে মুকুল রায় বলেন, “আমি খনও মরে যাইনি। বেঁচে আছি। তাই দল নির্দেশ দিলেই প্রচারে নেমে পড়ব। দলীয় কর্মসূচি পালন করবো।

প্রসঙ্গত, একুশের বিধানসভা ভোটে মুকুল রায় বিজেপির টিকিটে কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে জয়ী হন। কিন্তু তার কিছুদিনের মধ্যেই বিজেপি ছাড়েন মুকুল রায়। গতবছর ১১ জুন তৃণমূল ভবনে দেখা যায় তাঁকে। এরপর থেকে একাধিকবার একাধিক জায়গায় মুকুল রায় নিজেকে বিজেপির বিধায়ক বলে ঘোষণা করলেও, তিনিই আবার নিজেকে তৃণমূল শিবিরের বলেই দাবি করেছেন। সেই মুকুল রায়কে ফের তৃণমূল ভবনেই দেখা গেল।

 

Previous articleশিক্ষক দিবসের অনুষ্ঠানে ছাত্র-শিক্ষক সম্পর্ক নিয়ে আক্ষেপ তাপসের
Next article৯ মিনিটে ২০ কিমি রাস্তা পার! ১৩৫ কিমি গতিই প্রাণ কেড়েছে সাইরাসের