দু’দলের বিবাদের জেরে অগ্নিগর্ভ ভবানীপুর, চলল গুলি

দু’দলের হাতাহাতির (Clash) ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল ভবানীপুর (Bhawanipore) এলাকা। চললো গুলিও (Firing)। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পরে ভবানীপুর থানার পুলিশ (Bhawanipore Police) ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি আয়ত্তে আনে। ঘটনায় বেশ কয়েকজনকে গ্রেফতার (Arrest) করেছে পুলিশ।

মঙ্গলবার ভবানীপুরের ৭১ নম্বর ওয়ার্ডের যুবক ভিকি সাউয়ের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়ে দুই যুবক। এলাকার ওই দুজনকে বেধড়ক মারধর (Beating) করে ভিকি সাউয়ের অনুগামীরা। পরে দুই যুবককে মারধরের খবর শুনে দলবল নিয়ে ঘটনাস্থলে পৌঁছয় তাঁদের পরিচিতরা। শুরু হয় দু’দলের মধ্যে হাতাহাতি। কার্যত ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয় ভবানীপুরে।

অশান্তি চলাকালীন স্থানীয়রা ভিকির বাড়ি ঘিরে বিক্ষোভ (Protest) দেখাতে শুরু করেন। তারপরই বন্দুক বের করে স্থানীয়দের লক্ষ্য করে গুলি চালায় ভিকি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছেও পরিস্থিতি সামাল দিতে পারেনি। পুলিশের সামনেই চলতে থাকে ব্যাপক অশান্তি। পরে পুলিশের দীর্ঘক্ষণের প্রচেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তবে ঠিক কি কারণে অশান্তির সুত্রপাত তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত (Investigation) শুরু করেছে পুলিশ। এলাকা দখলকে কেন্দ্র করেই অশান্তির সূত্রপাত বলে পুলিশ সূত্রে খবর। ইতিমধ্যে ঘটনায় বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Previous articleদুই কিশোরের মৃত্যু ভুলে নিজের জন্মদিন পালন কাউন্সিলরের!
Next articleজামিন অধরা, ফের ১৪ দিনের জেল হেফাজতে অনুব্রত