বাগুইআটি জোড়া খু*নের মাস্টার-মাইন্ড সত্যেন্দ্রর খোঁজে বিহারের মতিহারি পুলিশের সাহায্য চাইল CID

বাগুইআটির দশম শ্রেণির দুই ছাত্রের নৃশংস হত্যাকাণ্ড কেন্দ্র করে তোলপাড় রাজ্য। থানার গাফিলতির অভিযোগ তোলা হয়েছে পরিবার ও পাড়া-প্রতিবেশির তরফে। এরপরই নড়েচড়ে বসে প্রশাসন। খোদ মুখ্যমন্ত্রী তথা পুলিশ মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হস্তক্ষেপ করেছেন। এই ঘটনায় পুলিশের ভূমিকায় তিনি অসন্তোষ প্রকাশ করেছেন বলে জানা গিয়েছে। এই জোড়া খুনের রহস্যের কিনাড়ায় মুখ্যমন্ত্রী CID তদন্তের নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন: বাগুইআটিকাণ্ড: তদন্তে একের পর এক চাঞ্চল্যকর তথ্য, বারবার সিম বদলাচ্ছে অভিযুক্ত

এরপরই বাগুইআটি জোড়া খুনের তদন্তভার হাতে নিয়ে নেমে কোমরবেঁধে মাঠে নেমে পড়েছে CID হোমিসাইড শাখা। স্পেশাল অপারেশন গ্রুপের অফিসাররা দ্রুত তদন্তের নিষ্পত্তি চাইছেন। এই হত্যাকাণ্ডের মাস্টার-মাইন্ড সত্যেন্দ্র চৌধুরী ফেরার। তাকে হন্যে হয়ে খুঁজছে CID হোমিসাইড শাখা এবং বাগুইআটি থানায় পুলিশ। তার গতিবিধি কিছুটা হলেও আঁচ করতে পেরেছেন গোয়েন্দারা। সম্ভবত সে বিহারে গা ঢাকা দিয়েছে বলে অনুমান গোয়েন্দাদের। তাই সত্যেন্দ্র চৌধুরীর খোঁজ পেতে বিহারের মতিহারি পুলিশের সঙ্গে যোগাযোগ করেছে CID. অন্যদিকে, দুই কিশোর অতনু-অভিষেককে যে গাড়িতে তুলে খুন করা হয় সেই গাড়িটিরও আজ ফরেন্সিক হবে।

এদিকে বাগুইআটিকাণ্ডে তদানীন্তন আইসি কল্লোল ঘোষ ও তদন্তকারী অফিসার এসআই প্রীতম সিংকে সাসপেন্ড করার পর থানার তাঁদের ডেকে পাঠিয়েছে CID টিম।

Previous articleশুনানির আগেই দুর্গাপুজো অনুদানের ২৪০ কোটি টাকা বরাদ্দের নির্দেশিকা জারি
Next articleফিরছে নস্ট্যালজিয়া! রুপোলি পর্দায় জিতুর হাত ধরে কামব্যাক ‘অরন্যের দিনরাত্রি’-র