Cooch Behar: মিছিলের নামে শীতলকুচিতে অশান্তি তৈরির চেষ্টা বিজেপির

এই প্রসঙ্গে মন্ত্রী উদয়ন গুহ (Udayan Guha) স্পষ্ট করে জানিয়ে দেন এই অশান্তিতে কোনও ভাবেই তৃণমূল যুক্ত নয়। তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় মালবাজারের সভা নিয়ে ব্যস্ত তৃণমূল। পাত্তা না পেয়ে এইসব কাজ করে আলোচনায় আসতে চাইছে গেরুয়া শিবির।

নবান্ন অভিযানের আগে শান্ত শীতলকুচিকে (Sitalkuchi) অশান্ত করার চেষ্টায় আজ রাস্তায় নামল বিজেপি (BJP)। রবিবার শীতলকুচি বাজারে বিজেপির মিছিলে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হল। মুহুর্মুহু বোমাবাজিতে কেঁপে উঠল এলাকা। উদ্দেশ্য প্রণোদিতভাবে উত্তেজনার পরিস্থিতি তৈরি করে ছুটির দিনে খবরের শিরোনামে আসার চেষ্টা বিজেপির বলেই মনে করছে রাজনৈতিক মহল।

আগামী ১৩ সেপ্টেম্বর নবান্ন অভিযানের ডাক দিয়েছে বিজেপি । তার আগেই জেলায় জেলায় মিছিলের নামে নিজেদের মধ্যে অশান্তি পাকিয়ে তৃণমূলকে দোষারোপ করার অপচেষ্টা করে চলেছে ভারতীয় জনতা পার্টি। আজ রবিবার জলপাইগুড়ি জেলার মালবাজারে উপস্থিত হয়ে যখন নয়া তৃণমূলের ব্যাখ্যা দিচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, তখন লাইমলাইটে আসার চেষ্টায় অকারণে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি করছে বিজেপি। পদ্ম শিবিরের সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)তৃণমূলের দিকে মিথ্যে অভিযোগ করে বলেন যে তাঁদের মিছিলে হামলা করা হয়েছে। এলাকার মানুষ যথেষ্ট বিরক্ত বিজেপি কর্মী সমর্থকদের এই আচরণে। এই প্রসঙ্গে মন্ত্রী উদয়ন গুহ (Udayan Guha) স্পষ্ট করে জানিয়ে দেন এই অশান্তিতে কোনও ভাবেই তৃণমূল যুক্ত নয়। তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় মালবাজারের সভা নিয়ে ব্যস্ত তৃণমূল। পাত্তা না পেয়ে এইসব কাজ করে আলোচনায় আসতে চাইছে গেরুয়া শিবির।

 

Previous articleকাতার ফুটবল সংস্থার প্রেসিডেন্ট শেখ হামাদ বিন খালিফার সঙ্গে দেখা করলেন কল‍্যাণ চৌবে
Next articleবাস কেনায় টেন্ডার-দুর্নীতি! আপ সরকারের বিরুদ্ধে CBI তদন্তের নির্দেশ দিল্লির উপরাজ্যপালের