“12.30 AM” ভুল টাইপ হয়েছিল! মেনকাকে দেওয়া নোটিশে বিভ্রান্তির কথা স্বীকার ইডির

ভুল সংশোধন করে এখন নতুন নোটিশ ইস্যু করা হয়েছে। যেখানে উল্লেখ আজ, সোমবার বেলা সাড়ে ১২টার মধ্যে মেনকাকে হাজিরা দিতে হবে

মধ্যরাতে ইডির তলব নোটিশ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকা মেনকা গম্ভীরকে। ইডির নোটিশ পেয়ে বৃষ্টি মাথায় নিয়েই মাঝরাতে সিজিও কমপ্লেক্সে হাজির মেনকা। সঙ্গে আইনজীবী। যদিও ইডি দফতরে গিয়ে অনেক ডাকাডাকি করে কারও দেখা পাননি তিনি। বেশ কিছুক্ষণ অপেক্ষার পর ফিরে যান মেনকা। সবমিলিয়ে এক নাটকীয় পরিস্থিতির সাক্ষী ছিল রবিবার মধ্যরাতের সিজিও কমপ্লেক্স।

এমন ঘটনার পর ইডির তরফ থেকে অবশ্য স্বীকার করে নেওয়া হয়েছে মেনকা গম্ভীরকে দেওয়া নোটিশে বিভ্রান্তি ছিল। ভুলটা তাদের তরফেই। নোটিশে টাইপের গন্ডগোল ছিল। “12.30 AM” ভুল টাইপ হয়েছিল। ভুল সংশোধন করে এখন নতুন নোটিশ ইস্যু করা হয়েছে। যেখানে উল্লেখ আজ, সোমবার বেলা সাড়ে ১২টার মধ্যে মেনকাকে হাজিরা দিতে হবে।

প্রসঙ্গত, রবিবার মধ্যরাতে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে নাটকীয় দৃশ্য। তখন প্রবল বৃষ্টিতে গাড়ি থেকে নেমে ছাতা মাথায় আইনজীবীকে সঙ্গে নিয়ে সটান ইডি দফতরে হাজির
মেনকা গম্ভীর।

সংবাদমাধ্যমের কাছে মেনকার আইনজীবীর দাবি, রবিবার রাত সাড়ে ১২ নাগাদ মেনকাকে ইডি দফতরে তলব করা হয়েছিল। সেই মতোই আইনজীবীকে সঙ্গে নিয়ে নির্ধারিত আগেই সিজিও কমপ্লেক্সে পৌঁছে যান মেনকা। হাতে ছিল ইডির সেই নোটিশ। কিন্তু ইডি দফতরে কাউকে দেখতে না পেয়ে ফিরে আসেন তাঁরা। এ প্রসঙ্গে মেনকা গম্ভীর বলেন, “ইডি আমাকে নোটিশ পাঠিয়ে রাত সাড়ে ১২টায় আসতে বলেছিল। তাই এসেছি।”

জানা গিয়েছে, মেনকা ও তাঁর আইনজীবী সিজিও কমপ্লেক্সে
গিয়ে দেখেন বিশাল সেই অফিসের মেইন গেটে তালা ঝুলছে। কিছুক্ষণ সেখানে অপেক্ষা করার পর গেটে নিরাপত্তারক্ষীদের দেখতে পেয়ে মেনকা তাঁদের হাতে নোটিশ দিয়ে জানান যে, রাত সাড়ে ১২টা নাগাদ ডাকা হয়েছিল বলেই তাঁরা এসেছেন। এরপর গেট খুলে দেন নিরাপত্তারক্ষীরা। এরপর সিজিও কমপ্লেক্সে ইডির অফিসে যান মেনকা ও তাঁর আইনজীবী। তাঁরা দেখেন ইডি দফতরও তালাবন্ধ। কিছুক্ষণ অপেক্ষার পর কাউকে দেখতে না পেয়ে তাঁরা ফিরে যান।

 

Previous articleবিরাট কোহলিকে টপকে গেলেন মহম্মদ রিজওয়ান
Next articleনিলামে নরেন্দ্র মোদির উপহার সামগ্রী, নমামি গঙ্গা প্রকল্পে যাবে বিক্রির টাকা