মহিলাদের মোবাইল ব্যবহার নিয়ে ‘অপমানজনক’ মন্তব্য বিজেপি নেতার, তীব্র নিন্দা তৃণমূলের

বিজেপি (BJP) নেতা অলোক ভাট (Alok Bhat) বললেন, "মহিলারা মোবাইল ফোন ব্যবহার করে বেড়ানোর পরিকল্পনা করে আর ধ*র্ষিত হয়।" তাঁর এই কুরুচিকর মন্তব্যের তীব্র নিন্দা করেছে তৃণমূল।

মহিলাদের নিয়ে ফের অপমানজনক মন্তব্য বিজেপি নেতার। হাথরাসের স্মৃতি উস্কে লখিমপুর (Lakhimpur) খেরির নিঘাসন এলাকায় দলিত পরিবারের ১৭ এবং ১৫ বছর বয়সী দুই বোনকে অপহরণ করে ধর্ষণ ও খুন করার অভিযোগ উঠেছে। এই পরিস্থিতিতে মহিলাদের উদ্দেশ্যের চরম অপমানজনক মন্তব্য করলেন বিজেপি (BJP) নেতা অলোক ভাট (Alok Bhat)। তিনি বললেন, “মহিলারা মোবাইল ফোন ব্যবহার করে বেড়ানোর পরিকল্পনা করে আর ধ*র্ষিত হয়।” তাঁর এই কুরুচিকর মন্তব্যের তীব্র নিন্দা করেছে তৃণমূল।

টুইট করে তৃণমূল (TMC) বলেছে, “লখিমপুরে দুই দলিত নাবালিকাকে নৃশংসভাবে ধর্ষণ ও হত্যা দেশবাসীকে হতবাক করেছে। বিজেপির মুখপাত্র অলোক ভাট-এর মতে “মহিলারা মোবাইল ফোন ব্যবহার করে বেড়ানোর পরিকল্পনা করে আর ধর্ষিত হয়!” এতো অসুস্থ মানসিকতার পরিচয়।” তৃণমূল কংগ্রেস প্রশ্ন তুলেছে, এই মন্তব্যের পরেও কি বিজেপি চুপ থাকবে?

পুলিশ জানিয়েছে, লখিমপুরেকাণ্ডে এখনও পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। ময়নাতদন্ত মিটলেও মৃতদের পরিবার দেহ সৎকার করতে অস্বীকার করে। পরিবারের দাবি, ১ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হবে। দুই নাবালিকার ভাইকে সরকারি চাকরি দিতে হবে এবং অভিযুক্তদের মৃত্যুদণ্ড দিতে হবে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা প্রথমে দুই নাবালিকার সঙ্গে বন্ধুত্ব করে। পরে তাদের সঙ্গে কুকর্ম করে হত্য়া করে। এমনকী, তারা প্রমাণ মুছে ফেলারও চেষ্টা করে। অভিযুক্তরা তাদের অপরাধ স্বীকার করেছে। পুলিশ জানিয়েছে, দুই বোনকে প্রলোভন দেখিয়ে মাঠে নিয়ে যায় অভিযুক্তরা। জেলা পুলিশ সুপার সঞ্জীব সুমন আরও বলেন, তাদের আখের খেতে নিয়ে গিয়ে সুহেল, জুনায়েদ ও হাফিজুল রহমান ধর্ষণ করে। এরপর ওই তিন যুবক নাবালিকাদের দোপাট্টা দিয়ে শ্বাসরোধ করে খুন করে। সে সময় ঘটনাস্থলে আসে করিমুদ্দিন ও আরিফ নামে আরও দুই যুবক। এবং প্রমাণ লোপাট করতে তারা মৃতদেহ দুটি গাছ থেকে ঝুলিয়ে দিয়েছিল।

 

Previous articleঅবিশ্বাস্য! মুম্বইয়ের ব্যবসায়ীর অফিস ও লকার থেকে উদ্ধার ৪৮ কোটি টাকার গয়না
Next articleনবান্নের পর লালবাজারেও ‘ফ্লপ শো’ বিজেপি-র, খেলনা বন্দুক নিয়ে হাস্যকর ছেলেখেলা!